• সন্ধ্যা ৬:৪১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
উপজেলা আহবায়ক কমিটি মেয়াদোত্তীর্ণ ঔষধ..কায়সার হাসনাত

উপজেলা আহবায়ক কমিটি মেয়াদোত্তীর্ণ ঔষধ..কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ২১ আগষ্ট আওয়ামীলীগের কার্যালয়ে গ্রেনেড হামলায় নিহতের হৃহের মাগফেরাত কামনায় শুক্রবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তার উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আলোচনায় সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, আহ্বায়ক কমিটি শুরুর প্রক্রিয়াই ছিলো আওয়ামী লীগের সাংগঠনিক আচরণ বিরোধী। দলের গঠনতন্ত্র অনুসারে একটি আহবায়ক কমিটি বানাতে বিজোড় সংখ্যার নেতাকর্মী ব্যবহার করতে হয়। কিন্তু সোনারগাঁয়ে যে আহবায়ক কমিটি দাবি করেছেন সেখানে ৮ জনের সংখ্যা ব্যবহার করা হয়েছে। যা গঠনতন্ত্র বিরোধী। তাছাড়া সবকিছুরই একটি মেয়াদ উত্তীর্ণের সময় থাকে। সেটা ঔষধ হোক অথবা কোনো খাবার হোক। আমরা কেউ কিন্তু মেয়াদ উত্তীর্ণ খাবার খাই না, ফেলে দেই। যারা আহবায়ক কমিটি সঠিক বলে দাবি করেছেন তাদের যদি বলি আহ্বায়ক কমিটির মেয়াদ থাকে তিন মাস। আহ্বায়ক কমিটি মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে কিন্তু তারা এতো দিনেও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের জন্য কিছুই করতে পারেনি। তাই সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের তৃণমূল কর্মীরা মেয়াদ উত্তীর্ণ খাবারের মতো তাদেরকেও ছুঁড়ে ফেলে দিয়েছে।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হাজী রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক নূরে আলম সিদ্দিক, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি হাজী মোঃ আব্দুল মান্নান মেম্বার, উপজেলা যুবলীগের সহ সম্পাদক জিয়াউল হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ শিপন সরকার, শম্ভুপুরা ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল কাইয়ূমসহ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ এবং এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution