• দুপুর ১:৪২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
উপজেলা তৃনমুল আওয়ামীলীগের রায়ে কালাম উপজেলা চেয়ারম্যান

উপজেলা তৃনমুল আওয়ামীলীগের রায়ে কালাম উপজেলা চেয়ারম্যান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: আগামী মার্চ মাসের ৩ তারিখে উপজেলা পরিষদ নির্বাচনে তফসিল ঘোষনা করতে যাচ্ছে ইসি এবং মার্চ মাসেই মধ্যে সারা দেশের উপজেলা নির্বাচন শেষ হবার কথাও রয়েছে। উপজেলা নির্বাচন সামনে রেখে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে তৃনমুল নেতাদের নিয়ে বর্ধিত সভার আয়োজন করা হয়। সে বর্ধিত সভায় আগামী নির্বাচনের জন্য সোনারগাঁ থেকে উপজেলা পরিষদ নির্বাচনে জন্য চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানে প্রার্থী দের নাম প্রস্তাব করা হয়। প্রার্থীদের নাম প্রস্তাবে তুনমুল নেতারা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানের নাম এক নাম্বারে প্রস্তাব করা হয়। পরে আরো ৩জন নেতার নাম প্রস্তাব করা হয়। তবে, তৃনমুল নেতারা জানান, উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন কে পেল সেটা এখন বড় কথা নয়, সোনারগাঁ তৃনমুল নেতাদের প্রস্তাবে বর্ধিত সভায় কালামই উপজেলা চেয়ারম্যান।

জানাগেছে, আগামী উপজেলা নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ এক বর্ধিত সভার আয়োজন করেন। সোনারগাঁ পৌর এলার দিঘিরপাড় রয়েল রির্সোটে এ বর্ধিত সভার আয়োজন করা হয়। সেখানে উপজেলার কমিটির নেতা, ইউনিয়ন কমিটির নেতা ও ওয়ার্ড কমিটির নেতাদের ডাকা হয়। সেখানে আগামী উপজেলা নির্বাচনে কারা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করবেন তাদের নাম প্রস্তাব করা হয়। কেন্দ্রের ঘোষনা অনুযায়ী উপজেলা থেকে তৃনমুল নেতাদের প্রস্তাব অনুযায়ী ৩জন নেতার নাম কেন্দ্রে পাঠানো হবে। সেজন্য নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের তৃনমুল নেতাদের কাছ থেকে প্রার্থীদের নামের প্রস্তাব চাওয়া হয়।

সে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এসএম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সোনারগাঁ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাহ্ আলম রূপন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এ্যাডভোকেট নূর জাহান বেগম, মোগরাপাড়াা ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাহমুদ বাবু, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়ন চেয়ারম্যান মোশাররফ ওমর, নোয়াগাঁও ইউনিয়রন চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হা-মীম সিকদার শিপলু, সনমান্দী ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ ।

বর্ধিত সভার মূল লক্ষ্য ও উদ্দ্যেশ্য ছিল আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চুড়ান্ত করা। সভায় তৃণমূলের নেতাদের মাঝ থেকে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের নাম প্রস্তাব করার আহবান করা হয়।

সভায় সর্বসম্মতি ক্রমে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের নাম এক নাম্বারে প্রস্তাব করা হয়। এরপর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. সামসুল ইসলাম ভুইয়া, ৩য় নাম্বারে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন ও ৪ নাম্বারে এসএম জাহাঙ্গীরের নাম প্রস্তাব করা হয়।

ভাইস চেয়ারম্যান পদে প্রস্তাব করা হয়েছে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন, আবু নাঈম ইকবাল ও বাবু ওমরের নাম। মহিলা ভাস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারমান নাছিমা আক্তার ও মাহমুদা আক্তার ফ্যান্সি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution