• সকাল ১০:৫১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
উপজেলা নির্বাচনের শেষে চলছে সমর্থকদের প্রার্থী বদল

উপজেলা নির্বাচনের শেষে চলছে সমর্থকদের প্রার্থী বদল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী রবিবার ৩১ শে মার্চ উপজেলা নির্বাচন। মাত্র বাকি ১ দিন। নির্বাচনের শেষ মুর্হুতে এসে চলছে চুড়ান্ত প্রার্থী বদলের হিড়িক। এতদিন যে যার যার মতো পছন্দের প্রার্থীকে সমর্থন দিলেও শেষে এসে উপরের মহলের চাপে অনেকে নিরুপায় হয়ে প্রার্থী বদল করে সেই প্রার্থীর পক্ষে ভোট যাচ্ছে সমর্থরা। চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান থেকে শুরু করে মহিলা ভাইস চেয়ারম্যান পদে চলছে একই রূপ।
জানা গেছে, আগামী উপজেলা নির্বাচনকে কেন্দ্রকরে সোনারগাঁয়ে চেয়ারম্যান পদে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন নৌকা প্রতিক ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ঘোড়া প্রতিক নিয়ে লড়াই করছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্ধিন্ধিতা করছেন।
গত ১৪ তারিখে প্রতিক বরাদ্ধের পর থেকে যে যার মতো পছন্দের প্রার্থীকে সমর্থন দিয়ে যে যার মতো নির্বাচনী প্রচারনা চালায়। কিন্তু নির্বাচন যতই ক্ষনিয়ে আসতে থাকে হিসাব নিকাশ ততই বাড়তে থাকে। চেয়ারম্যান পদে মোশারফের দিকে সমর্থন দেন সাবেক এমপি কায়সার হাসনাতসহ সোনারগাঁয়ের কয়েকজন হেভী ওয়েট নেতা। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালামের দিকে সমর্থন দেন বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা ও তার জনপ্রতিনিধি ঐক্য ফোরাম। কিন্তু নির্বাচন সামনে আসতেই বদলাতে তাকে হিসাব নিকাশ। শুরু হয়ে যায় প্রার্থী বদলের পালা। অনেকে সমর্থন দেখে আবার অনেক তাদের উপর মহল নেতার চাপে প্রার্থী বদল করে এক প্রার্থীর সমর্থক এখন অন্য প্রার্থীর দিকে গিয়ে ভোট চাচ্ছেন। আর এর ফলে পুরো হিসাব নিকাশই বদলে যাচ্চে। উপজেলা ১০টি ইউনিয়নের কয়েকজন চেয়ারম্যান প্রার্থী একজন প্রার্থীর জন্য কয়েকদিন ধরে ভোট চেয়ে গণসংযোগ করলেও গতকাল এবং আজ থেকে তারা প্রার্থী বদল করে হাই কামান্ডের নির্দেশ মোতাবেক ভোট চাচ্ছেন। শুধু চেয়ারম্যানরাই নন সাধারণ সমর্থকরা এখন প্রার্থী বদল করছেন। ফলে আগামী রবিবারের নির্বাচনে কে হারে আর কে জিতে তা বলা মুশকিল হয়ে পড়েছে সাধারণ ভোটাদের মাঝে। তবে আগামী রবিবার নির্বাচনে যারা জয় লাভ করবে তা হয়তো অনেক সাধারণ ভোটাই আগে কোন দিন ভাবেননি।।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution