• বিকাল ৪:১৪ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
এমপি খোকাকে যা যা বললেন ইতালি প্রবাসী

এমপি খোকাকে যা যা বললেন ইতালি প্রবাসী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের মহাজোটের শরীক দল জাতীয়পার্টির এমপি ও কেন্দ্রীয় জাতীয়পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকার প্রতি কিছু আহ্বান রেখেছেন ইতালি প্রবাসী জাহাঙ্গীর আলম। শুক্রবার সন্ধ্যায় জাহাঙ্গীর আলম তার ফেসবুকে এক স্ট্যাটাজে এমপি খোকার প্রতি কিছু কথা বলেন। সেখানে পৌরসভা সহ ৪টি ইউনিয়নবাসীর দুর্ভোগের নিরসনের কথাও বলেন মোগরাপাড়া ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের বাসিন্দা ইটালি প্রবাসী ব্যবসায়ী জাহাঙ্গীর আলম।

তিনি তার ফেসবুকে লিখেন, মাননীয় এমপি সাহেব, আপনি প্রতিদিন সোনারগাঁয়ের মানুষকে উন্নয়নের গল্প শোনাইতেছেন। উন্নয়ন করে দৃশ্যমান হওয়া ভালো, যতো বেশী উন্নয়ন হবে জনগণের লাভ হবে ৮০% আপনার লাভ হবে ২০% কমিশন। এখন আপনি বলেন, লাভ কার বেশী? ৫ লাখ জনগণ পায় ৮০% আর আপনি একা পাইতেছেন ২০%। মূল কথা হলো চৈতির (টিপুরদি এলাকায় অবস্থিত চৈতি কম্পোজিট) ময়লা পানির কারণে ৪ ইউনিয়নের মানুষকে নাকে হাত দিয়ে হাটতে হয়। টিউবওয়েলের পানি আর বিষ খাওয়া সমান কথা।

তিনি আরও লিখেন, আপনি কি একবার চিন্তা করেছেন। যদি চিন্তা করে থাকেন তাহলে  ফ্যাক্টরী বন্ধ করতে পারেননি কেন? আপনি যদি চৈতি থেকে মাসোয়ারা খান, ৫ বছর কেন ৫০ বছরেও বন্ধ করতে পারবেন না। আমার সোনারগাঁয়ে অবৈধ ভাবে ফ্যাক্টরী চালাবে নোয়াখালির লোক, আপনি চুপ থাকবেন কারণ কি? দয়া করে ফ্যাক্টরী বন্ধ করুণ, আর নয়তো আমি এই বছরের ভিতর সোনারগাঁয়ের জনগণ নিয়ে বন্ধ করবো। আর আপনি বসে বসে দেখবেন। যদি ভোট যুদ্ধে নামতে চান, চৈতি বন্ধ করুণ। অন্যথায় জনগণের নিকট জবাবদিহিতা করতেই হবে।

এখানে উল্লেখ্য যে, ২০১৪ সালের ৫ জানুয়ারি সোনারগাঁ আসনটি আওয়ামীলীগ তার মহাজোটের শরীক দল জাতীয়পার্টিকে ছেড়ে দেয়। এখানে নৌকা প্রতীকে মনোনয়ন পান উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন। তিনি মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলে এখানে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন লিয়াকত হোসেন খোকা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution