• দুপুর ২:০২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
ওবায়দুল কাদেরকে স্বাগত জানাতে উপজেলা আওয়ামীলীগ মহাসড়কে

ওবায়দুল কাদেরকে স্বাগত জানাতে উপজেলা আওয়ামীলীগ মহাসড়কে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সড়ক ও সেতুমন্ত্রী এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে স্বাগত জানাতে সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার কাঁচপুর থেকে মেঘনা সেতু পর্যন্ত কয়েক হাজার আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী ও নেতাকর্মী সড়কে অবস্থান নেয়। শনিবার সকালে নির্বাচনী প্রচারনায় .. যাওয়ার পথে তাকে স্বাগত জানতে তারা মহাসড়কে জড়ো হন।

ওবায়দুল কাদেরের আগমন উপলক্ষে সাবেক এমপি কায়সার হাসনাত অবস্থান নেন মোগরাপাড়া চৌরাস্তা এলাকায়। সকাল থেকে তিনি তার নেতাকর্মী নিয়ে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের ছবি সম্বলিত প্লেকার্ড ফেষ্টুন ব্যানার নিয়ে শ্লোগানে মুখরিত করে রাখেন মহাসড়ক। ওবায়দুল কাদেরের গাড়ী বহরে ফুল ছিটিয়ে তাকে স্বাগত জানান।

অপরদিকে, শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের ছবি সম্বলিত প্লেকার্ড ফেষ্টুন ব্যানার নিয়ে মেঘনা টোলপ্লাজায় নেতাকর্মী নিয়ে অবস্থান নেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। সেখানে মাহফুজুর রহমান কালামকে ধণ্যবাদ জানাতে ওবায়দুল কাদের কিছুক্ষন অবস্থান করেন। এসময় মাহফুজুর রহমান কালাম ফুলের তৈরী নৌকা দিয়ে সাধারণ সম্পাদককে স্বাগত জানান। পরে সাধারণ সম্পাদক সেই নৌকা পূনরায় কালামের হাতে দিয়ে স্থান ত্যাগ করেন।

এদিকে কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল তার নেতাকর্মী নিয়ে অবস্থান নেন মহাসড়কের পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে। সেখানে তিনি সাধারণ সম্পাদকের গাড়ীতে ফুল ছিটিয়ে তাকে স্বাগত জানান।

এছাড়া উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও প্লেকার্ড ও ফেষ্টুন হাতে নিয়ে সকাল থেকে অবস্থান নেন ওবায়দুল কাদেরকে স্বাগত জানাতে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution