• সকাল ১১:১৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
কাঁচপুর যুবলীগ কার্যালয়ে গুলিবর্ষনকারী বাবু ওমর এখন ভাইস চেয়ারম্যান প্রার্থী

কাঁচপুর যুবলীগ কার্যালয়ে গুলিবর্ষনকারী বাবু ওমর এখন ভাইস চেয়ারম্যান প্রার্থী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

কাঁচপুর যুবলীগের কার্যালয়ে লাঙ্গলের পক্ষে গুলিবর্ষন করেছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কাঁচপুর ইউনিয়ন চেয়ারম্যান মোশারফ ওমরের ভাই বাবু ওমর।এখনও সোনারগাঁয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের ভিতর থেকে বাবু ওমরের তান্ডবলীলা মুছে যায়নি। যে বাবু ওমর সোনারগাঁয়ের কাচপুরে যুবলীগ কার্যালয় ভাংচুর ও গুলিবর্ষণ করেছিলেন সেই বাবুল ওমর বাবুই এখন সোনারগাঁয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করেছেন। তার নাম শুনলেই এখন স্থানীয় ভোটারদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। স্থানীয়রা বলছেন, মুলত কাচপুুর একটি শিল্প এলাকা। এই ইউনিয়নের সকল সেক্টর নিজেদের দখলে নিতেই এবার আরেক ভাই বাবু ওমর বাবু ভাইস চেয়ারম্যান হতে চাচ্ছেন। আরেক ভাই মোশারফ ওমরের নাম শুনলেও কাচপুরের মানুষের বুক কেপে ওঠে বলেও স্থানীয়রা জানান।

জানাগেছে, গত ২৫ ডিসেম্বর সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে হামলা ভাঙচুর ও গুলি চালানোর অভিযোগ উঠে। নারায়ণগঞ্জ-৩ আসনের মহাজোট প্রার্থী লিয়াকত হোসেন খোকার সমর্থক বাবু ওমরের নেতৃৃেত্ব স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা আবদুল্লাহ আল কায়সারের সমর্থকদের উপর এ হামলা চালিয়ে গুলিবর্ষণ করেছিল বলেও ওই সময় অভিযোগ ওঠে। এসময় কায়সার সমর্থকদের ১০টি মোটরসাইকেলও ভাংচুর করা হয়। বাবু ওমর বাহিনীর হামলায় কায়সার সমর্থকদের ১৫জনে পিটিয়ে আহতও করেছিল।

হামলার শিকার আহতরা অভিযোগ করেছিলেন- কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমরের ভাই বাবু ওমরের নেতৃত্বে রাশেদ, শহীদ, শাহ আলম মেম্বার, মাহবুব, আমজাদ, কালাম, নুরে আলম ভূইয়াসহ ৫০/৬০ জনের একটি দল লাঠিসোটা, হকিস্টিক, আগ্নেআস্ত্র নিয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল কায়সারের সমর্থক কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুবুর পারভেজের কার্যালয়ে হামলা চালায়। এ সময় বাবু ওমর তার হাতে থাকা আগ্নেআস্ত্র দিয়ে ৫টি গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করেছিল। তার পর থেকে কাচপুরে বাবু ওমরের নাম শুনলেই মানুষ আতংকে ওঠেন। কার্যালয়ের চেয়ার টেবিল ভাংচুর সহ আহত হয়েছিল যুবলীগ নেতা এনামুল, আশরাফুল, রবি, জনি, মাহবুব, আরিফুল, খোকন, মাসুমসহ ১৫ জন আহত হন।

ওই হামলার বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল কায়সার অভিযোগ করে বলেছিলেন, আমার জনপ্রিয়তা সোনারগাঁয়ে সকল প্রার্থী থেকে এগিয়ে রয়েছে। আমি যেখানেই যাচ্ছি সেখানেই মানুষের ঢল নামে। আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে মহাজোটের প্রার্থীর লোকজন আমার সমর্থকদের উপর হামলা করছে।

এদিকে জানাগেছে, গত ৬ মার্চ নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আতাউর রহমান প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই করেন। ওইদিন সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আবু নাইম ইকবাল, শাহআলম রূপন, এসএম জাহাঙ্গীর হোসেন ও বাবুল হোসেন বাবুর মনোনয়ন বৈধ ঘোষণা করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution