• ভোর ৫:১৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
কালামকে সাথে নিয়ে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের গণসংযোগ

কালামকে সাথে নিয়ে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের গণসংযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী ৩১শে মার্চ সোনারগাঁ উপজেলা নির্বাচনকে সামনে রেখে বৈদ্যেরবাজার ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালামের পক্ষে গণসংযোগে নামেছেন বৈদ্যেরবাজার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ ও সাবেক চেয়ারম্যান মাহবুব রহমান। রবিবার সকাল থেকে তারা বৈদ্যেরবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে এ গণসংযোগ করেন। এসময় বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে বর্তমান চেয়ারম্যান ডাঃ আব্দুল রউফ বলেন, মাহফুজুর রহমান কালাম একজন কর্মী বান্ধব নেতা। তিনি যে কোন পরিস্থিতে দলের নেতাকর্মীদের দুঃখে ঝাপিয়ে পড়ে দুঃখ লাগবের চেষ্টা করেন। আগামী দিনে চলার পথে এরকম নেতাকেই আমরা কাছে চাই। সে জন্য বৈদ্যেরবাজার ইউনিয়ন বাসীকে তিনি ঘোড়া মার্কায় ভোট দিতে অনুরোধ জানান।

এসময় সাবেক চেয়ারম্যান মাহবুব রহমান বলেন, মাহফুজুর রহমান কালাম দীর্ঘ দিন আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। দলের দুসময়েও তিনি দলের নেতাকর্মীকে নিয়ে আওয়ামীলীগকে বাঁচিয়ে রেখেছেন। তিনি একজন দক্ষ ও কর্মী বান্ধব নেতা। এরকম কর্মী বান্ধব নেতা ও সংগঠক দলের জন্য একান্ত প্রয়োজন। আমরা চাই সোনারগাঁ আওয়ামীলীগকে বাঁিচয়ে রাখতে কালামের মতো একজন নেতা প্রয়োজন। সেজন্য আমি আপনাদের অনুরোধ করবো আগামী ৩১ তারিখে সারাদিন ঘোড়া মার্কায় ভোট দিন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution