• সকাল ১০:৪৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীরা মাঠে ভাইস চেয়ারম্যানরা

কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীরা মাঠে ভাইস চেয়ারম্যানরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আসন্ন উপজেলা পরষিদ নির্বাচনকে সামনে রেখে মাঠ গোছাতে ব্যস্ত পার করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থীরা আর দলীয় প্রতিকের জন্য কেন্দ্রে দৌড়ঝাপ করছেন চেয়ারম্যান প্রার্থীরা।

জানাগেছে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকেত সামনে সোনারগাঁ থেকে চারজন চেয়ারম্যান প্রার্থী, তিনজন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও তিনজন সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচনের জন্য ইতিমধ্যে ঘোষনা দিয়ে নির্বাচনী মাঠে কাজ করছেন। এদের মধ্যে ভাইস চেয়ারম্যান প্রার্থী ছাড়া কাউকে তেমন প্রচারনা দেখা যাচ্ছে না। তবে, চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের দাবি তাদের নেতারা দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রে লবিং করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, ভারপ্রাপ্ত সভাপতি সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন ও জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এসএম জাহাঙ্গীর। অপরদিকে, ভাইস চেয়ারম্যান হিসেবে রয়েছেন, বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু নাঈম ইকবাল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবু ওমর। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে রয়েছেন, বর্তমান উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাছিমা আক্তার, মাহামুদা আক্তার ফ্যান্সি ও শ্যামলী চৌধুরী।

এদিকে, নির্বাচনকে ঘিরে প্রত্যেকটা উপজেলা থেকে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নাম কেন্দ্র থেকে চাওয়া হয়। সে নামের তালিকা প্রস্তুত করতে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে একটি বর্ধিত সভার আয়োজন করা হয়। সেখানে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের নাম এক নাম্বারে প্রস্তাব করা হয়। এরপর বাকি আরো ৩ জনের নাম প্রস্তাব করা হয়। অপরদিকে, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপনের নাম প্রথমে প্রস্তাব করা হয়। এরপর আরো বাকি দুজনের নাম প্রস্তাব করা হয়। অপরদিকে, সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আক্তারের নাম প্রথমে প্রস্তাব করা হয়।

এদিকে, আসন্ন নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে চেয়ারম্যান প্রার্থীরা যে যার মতো কেন্দ্রীয় নেতাদের সাথে লবিং চালিয়ে যাচ্ছেন। অপরদিকে, ভাইস চেয়ারম্যান প্রার্থীরা প্রতিদিনই কোন না এলাকায় গণসংযোগ লিফলেট বিতরন ও বিভিন্ন ইউনিয়নের নেতাদের সাথে যোগাযোগ রক্ষা করে চলছেন। এছাড়া কয়েকজন প্রার্থী ইতিমধ্যে পোষ্টার ও ব্যানার টানিয়ে দোয়া চাইছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution