• সকাল ৯:৪৩ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
কোন সন্ত্রাসীকে সমর্থন দিবে না সোনারগাঁও জনপ্রতিনিধি ঐক্য ফোরাম

কোন সন্ত্রাসীকে সমর্থন দিবে না সোনারগাঁও জনপ্রতিনিধি ঐক্য ফোরাম

Logo


নিউজ সোনারগাঁ৪ডটকম: আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রতিনিধি ঐক্য ফোরাম কোন সন্ত্রাসীর পক্ষে মাঠে নামবে না বলে জানা গেছে। উপজেলায় শান্তি শৃঙ্খলা ও উন্নয়নের স্বার্থে যোগ্য ব্যক্তিকেই তারা সমর্থন দিবেন বলে দাবি করেছেন।

সূত্রে জানা যায়, এবারের নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থীর নাম শোনা যাচ্ছে। এরা হলেন- জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামসুদ্দিন খাঁন আবু, বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম মিয়া রূপন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবু নাইম ইকবাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক নেকবর হোসেন নাহিদ ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল ওমর বাবু।

এদের মধ্যে বাবুল ওমর বাবু কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমরের ছোট ভাই। সম্প্রতি তাকে নিয়ে একটি মহল উপজেলা জুড়ে গুঞ্জন রটাচ্ছে যে বাবু ওমরকে নারায়ণগঞ্জের একজন প্রভাবশালী এমপি ও সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। কিন্তু তথ্যানুসন্ধানে এর কোন ভিত্তি পাওয়া যায়নি।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের নাম প্রকাশে অনিচ্ছুক নেতৃবৃন্দ জানান, বাবু ওমরের বিরুদ্ধে কাঁচপুর এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড সহ ফুটপাত ও পরিবহন থেকে চাঁদাবাজির অভিযোগ রয়েছে।

উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের পক্ষ থেকে কোন সন্ত্রাসী ও চাঁদাবাজকে সমর্থন দেয়ার প্রশ্নই উঠে না। লিয়াকত হোসেন খোকা একজন সুস্থ ধারার রাজনীতিবিদ হওয়ায় আমরা তাকে বিপুল ভোটে এমপি নির্বাচিত করেছি।

কাজেই তিনি আমাদের মতামতকে উপেক্ষা করে প্রার্থী দিতে পারেন না। উপজেলায় শান্তি শৃঙ্খলা ও উন্নয়নের স্বার্থে আমরা যাকে চাইবো জননেতা লিয়াকত হোসেন খোকা তাকেই সমর্থন দিবেন বলে আমরা বিশ্বাস করি। তথ্য সুত্র: যুগের চিন্তা ডটকম


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution