• সকাল ৯:১২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
কোন সন্ত্রাসী চাঁদাবাজকে ভোট দিবেন না..আবু নাঈম ইকবাল

কোন সন্ত্রাসী চাঁদাবাজকে ভোট দিবেন না..আবু নাঈম ইকবাল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী ৩১ শে মার্চ সোনারগাঁ উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাঈম ইকবালের তারা প্রতিকের প্রচারনা কালে আবু নাঈম ইকবালের বড় ভাই জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি বলেন, আগামী ৩১ মার্চ উপজেলা নির্বাচনে কোন চাঁদাবাদ সন্ত্রাসীকে ভোট দিবেন না। আপনারা বুঝে শুনে একজন ভাল যোগ্য লোককে ভোট দিবেন যিনি সমাজ থেকে সন্ত্রাস মাদক দুর করে সমাজের উন্নয়নে কাজ করতে পারবে। আর একজন চাঁদাবাজ সন্ত্রাসীকে ভোট দিলে পুরো এলাকা সন্ত্রাসের রাজত্ব কায়েম হবে। হাটে বাজারে রাস্তাঘাটে চাঁদাবাদদের চাঁদা দিয়ে চলতে হবে। তাই আগামী নির্বাচন একটি গুরুত্বপূর্ন নির্বাচন। আজ (২৭ মার্চ) পৌরসভার হাটকোপা গ্রামে নির্বাচনী এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

এসময় তালা প্রতিকের প্রার্থী আবু নাঈম বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। তাই আপনাদের উপর আমার অধিকার বেশী। সেই অধিকার নিয়ে আমি আপনাদের কাছ থেকে ভোট দাবি করছি। আপনারা এমন লোককে ভোট দিবেন না যারা সমাজে সন্ত্রাসী করে বেড়ায়। চাঁদাবাজদের ভোট দিলে সমাজ কখনো সুন্দর হয় না। এসময় তিনি একজন প্রার্র্থীর নাম উল্লেখ করে বলেন তিনি একসময় যিনি মহাসড়কে বিভিন্ন গাড়ীতে ডাকাতি করতো। এখনও মহাসড়কের ফুটপাত থেকে চাঁদাবাজি করে কোটি কোটি টাকার মালিক বনে গেছে। ভিক্ষুক ভিক্ষা করতে বসলেও তাদের চাঁদা দিতে হয়। এসব লোক প্রার্থী হয়ে নির্বাচনে ভোট যাচ্ছে এসব লোক থেকে নিজেকে এবং অপরকেও নিরাপদ রাখতে হবে। তাই আগামী ৩১ শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতিকে সবাইকে ভোট দিতে অনুরোধ করবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution