• দুপুর ২:১৬ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
গডফাদার ও জুয়ারী না বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে : সেলিনা

গডফাদার ও জুয়ারী না বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে : সেলিনা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  কেন্দ্রীয় আওয়ামীলীগের শিক্ষাবিষয়ষক সম্পাদক ও স্ট্যামফোর্ড ইউনিভারসিটির আইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা আক্তার বলেছেন বঙ্গবন্ধু আমাদেরকে স্বাধীনতা দিয়েছেন, আর বঙ্গবন্ধুকন্যা দেশরত্ম জননেত্রী শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। বঙ্গবন্ধুর অনুপস্থিতিতে বাংলাদেশের আরেক নাম শেখ হাসিনা। বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত করতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। একমাত্র জননেত্রী শেখ হাসিনাই বাংলাদেশ থেকে জঙ্গিবাদ, চাঁদাবাজ, ভূমিদস্যু, মাদক কারবারী, সন্ত্রাসী, জুয়া কারবারীদের উৎখাত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করতে পারবেন। তাই গডফাদারদের পদাঙ্ক অনুসরণ না করে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সে লক্ষে আমাদের সকলকে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।

২৮ সেপ্টেম্বর শনিবার সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার সোহেল রানার সভাপতিত্বে উদ্ধবগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের বিজয় হলরুমে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গণি।

আলোচনা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি ও শিক্ষানুরাগী ছনিয়া আক্তার ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি সালাউদ্দিন মাস্টার, সাধারণ সম্পাদক রহিমা আলম, উপজেলা আওয়ামীলীগের মহিলা নেত্রী শ্যামলী চৌধুরী, সোনারগাঁও জি আর ইনস্টিটিউসন স্কুল এন্ড কলেজের গভর্নিংবডির নির্বাচিত সদস্য আলেয়া আক্তার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতা আব্দুল হালিম মাষ্টার, কাজি শিপন, আইয়ুব আলী, বদিউজ্জামান বদু, কাজী রোজি, মুসলিমা, পাখি, পাবেল, সাদ্দামসহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের বীর মুক্তিযোদ্ধাগণ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution