• রাত ৮:৪১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
গণসংযোগে নেমেছেন আবু নাঈম ইকবাল

গণসংযোগে নেমেছেন আবু নাঈম ইকবাল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু নাঈম ইকবাল গণসংযোগে নেমেছেন। সোমবার বিকালে উপজেলার সনমান্দি ইউনিয়নের অলিপুরা, হরিহরদী,  আলমদী ও নোয়াগাঁও ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় প্রচারপত্র বিলি করেন এবং ভোটারদের কাছে দোয়া ও সমর্থন তিনি। এসময় তার সাথে ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

গণসংযোগ কালে আবু নাঈম ইকবাল বলেন, আমি সোনারগাঁয়ের উন্নয়নে এবং ভাল কাজে সব সময় সোনারগাঁবাসীর সাথে আছি। ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ। আসন্ন নির্বাচনে তিনি সোনারগাঁবাসীর দোয়া ও সমর্থন চান।
উল্লেখ্য, আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে সোনারগাঁ উপজেলা পরিষদ অনুষ্ঠিত হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution