• সকাল ৬:৪৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
চাপে ও ধমেনি সোনারগাঁ থানা বিএনপি

চাপে ও ধমেনি সোনারগাঁ থানা বিএনপি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

পুলিশি মামলার পর ধমাতে পারিনি সোনারগাঁ থানা বিএনপিকে। দলের টানে খালেদা জিয়ার মুক্তির জন্য শ্লোগানে রাজধানী মূখরিত করে যোগদান করেছিলেন পল্টনের রাজপথে।সোনারগাঁ থেকে হাজার হাজার নেতাকর্মীর শ্লোগানে মুখরিত হয়ে উঠেছিল রাজপথ।

গত মঙ্গলবার সন্ধ্যায় কাঁচপুর ইউনিয়ন বিএনপি কার্যালয়ে হানা দেয় সোনারগাঁ থানা পুলিশ। সেখান থেকে আটক করা হয় ১৩ জন ছাত্রদলের নেতাকর্মীকে। অভিযোগ আনা হয় সরকার হটানোর ষড়যন্ত্র করছিল তারা। পরের দিন থানা বিএনপিরন সভাপতিসহ মামলা করা ৩৩ জনের নাম উল্লেখ করে। সে দিনই রাজধানীর বসুন্ধরা এলাকার ব্যাপারী হাউজ থেকে আটক করা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিবকে। পরের দিন ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে সোনারগাঁ থানা পুলিশ। আদালতের শুনানী শেষে তাদের ১৪ জনের একদিনের রিমান্ড মঞ্জুর করা হয়। দীর্ঘদিন হামলা-মামলার পর হঠাৎ করে নেতাকর্মীদের গ্রেফতার সোনারগাঁ থানা বিএনপি উপর খড়গ নেমে আসে। ঘা ঢাকা দিতে থাকে থানা বিএনপির অনেক নেতাকর্মীরা। এর মধ্যে জাতীয়তাবাদি দলের ৪০ বছর পূর্তি উপলক্ষে ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে পল্টন কেন্দ্রীয় কার্যালযের সামনে জনসভার আয়োজন করে বিএনপি। সেই জনসভায় সোনারগাঁয়ে কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও থানা বিএনপির সভাপতি খন্দকার আবু ও সাবেক মন্ত্র্রী রেজাউল করিমের পন্থীরা হাজারো নেতাকর্মী নিয়ে যোগদেন পল্টন জনসভায়। ফেষ্টুন, ব্যানার, প্লেকার্ড ও রংবেরংঙ্গের পোষ্টার হাতে নিয়ে সোনারগাঁ থানা বিএনপি ব্যানারে তারা সমাবেশস্থলে যোগদেন। কোন চাপই ধমাতে পারিনি সেই নেতাকর্মীকে। সকাল থেকেই যে যার মতো বিভিন্ন যানবাহনে চলে পৌচ্ছে যান রাজধানীতে। সেখানে জড়ো হয়ে বিশাল মিছিল নিয়ে পৌচ্ছান সমাবেশে।

এ ব্যাপারে সোনারগাঁ থানা বিএনপির নেতাকর্মীরা জানান, সরকার যতই মামলা-হামলা করুক না কেন আমরা খালেদা জিয়ার মুক্তি না দেওয়া পর্যন্ত রাজপথ ছাড়বো না। আমরা থানা বিএনপি একত্রে আমি ভবিষ্যতের ও থাকবো। যে যার অবস্থান থেকে অবৈধ সরকারকে হটানোর জন্য কার্যক্রম চালিয়ে যাবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution