• সকাল ১০:৪০ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
চেয়ারম্যান ইউসুফ দেওয়ানকে বিরু’র অবমুল্যায়ন, ইউপিবাসীর ক্ষোভ

চেয়ারম্যান ইউসুফ দেওয়ানকে বিরু’র অবমুল্যায়ন, ইউপিবাসীর ক্ষোভ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নোয়াগাঁও যুবলীগের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে দাওয়াত দিয়ে নোয়াগাঁও ইউনিয়ন চেয়ারম্যান ইউসুফ দেওয়ানকে অবমুল্যায়ন করার অভিযোগ উঠেছে উপজেলা আওয়ামীলীগের সদস্য আহবায়ক ডাক্তার বিরু’র বিরুদ্ধে। একজন জনপ্রতিনিধিকে তারই ইউনিয়নের অনুষ্ঠানে ডেকে নিয়ে পিছনের সারীতে বসিয়ে রেখে অবমুল্যায়নের ঘটনায় স্থানীয়দের ক্ষোভ বিরাজ করেছে। স্থানীয়রা জানান, জনগনের ভোটে নির্বাচিত একজন ইউপি সদস্যকে তারই ইউনিয়নে দাওয়াত করে নিয়ে স্টেজে সবার পিছনে বসিয়ে রেখে ডাক্তার বিরু যে দুঃসাহস দেখিয়েছে তা কল্পনা করা যায় না। আমাদের চেয়ারম্যান একজন ভাল মানুষ তাই বহিগতদের দ্বারা অবমুল্যায়ন হবার পরও তিনি সব সহ্য করেছেন। তিনি যদি নির্দেশ দিতেন তাহলে বিরু’র মতো বির্তকিত লোককে স্টেজে তো দুরের কথা ইউনিয়নে ঢুকতে দিতাম না।

জানাগেছে, উপজেলা নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের প্রধান কার্যালয় উদ্বোধন উপলক্ষে জনসভার আয়োজন করে ইউনিয়ন যুবলীগ ও বিরু পন্থী নেতারা। যেখানে প্রধান অতিথি করা হয় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো: বাদলকে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক এডঃ সামছুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ডাঃ আবুজাফর চৌধুরী বিরু, নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, সভাপতি নারায়নগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সভাপতি এডঃ ফজলে রাব্বি, সোনারগাঁ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান রাসেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, ছগীর আহম্মেদ, সোনারগাঁ উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি মানিক, মাহাবুব খাঁন পৌরসভা আওয়ামীলীগ নেতা কবির হোসেন।

যুবলীগের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না উপজেলা যৃবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুসহ যুবলীগের অন্যান্য নেতারা।

যুবলীগের সেই অনুষ্ঠানে চেয়ারম্যান ইউসুফ দেওয়ান দাওয়াত করে তাকে বসতে দেয়া হয় স্টেজের সবার পিছনে। একজন ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতাকে স্টেজের পিছনে তৃনমুল নেতাদের সাথে বসিয়ে অবমুল্যায়ন করার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে নোয়াগাঁওবাসী।

নাম না প্রকাশ করার শর্তে চেয়ারম্যানের এক কর্মী জানান, ইউপি চেয়ারম্যান একজন জনপ্রিয় ও জনগনের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি। তিনি নির্বাচিত হওয়ার পর থেকে স্থানীয় এমপির সহায়তায় নোয়াগাঁওয়ে অনেক উন্নয়ন করেছে। সেই জনপ্রিয় একজন চেয়ারম্যানকে দাওয়াত করে নিয়ে যুবলীগ কর্মীরা বিরু’র নির্দেশে পিছনে বসিয়ে রেখে তাকে অবমুল্যায়ন করেছে। আমরা নোয়াগাঁও বাসী হিসেবে তা মেনে নিতে পারি না। আমাদের চেয়ারম্যান দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। অথচ ডাক্তার বিরু সে দিন আওয়ামীলীগে এসে অর্থের জোরে পদপদবী নিয়ে দলের নেতাকর্মীদের অবমুল্যায়ন শুরু করেছে। যা দলের জন্য অশুভ সংকেত। এইসব নেতাদের আটকাতে না পারলে দলের ত্যাগী নেতাদের অবমুল্যায়ন করে দলের প্রতি বিদ্বেষ তৈরী করে দলে ভাঙ্গনের সৃষ্টি করছে। দলের ত্যাগী নেতারা ঐক্যবদ্ধ হয়ে এসব মৌসুমী নেতাদের প্রতিহত করতে দলের নীতি নির্ধারকদের অনুরোধ জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution