• সকাল ১০:৫০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
ছবি বিতর্কে সোনারগাঁ উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির পরিচিতি সভা পন্ড

ছবি বিতর্কে সোনারগাঁ উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির পরিচিতি সভা পন্ড

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: দীর্ঘ আঠারো বছর পর জাকারিয়া ভূঁইয়াকে আহবায়ক ও জহিরুল ইসলাম জনিকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ঠ জাতীয়তাবাদী ছাত্রদলের সোনারগাঁ উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠিত হয়।

ছাত্রদল সূত্র জানায়, গত ১৯ অক্টোবর এই কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হওয়ার তারিখ নির্ধারিত ছিল। কিন্তু উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জহিরুল ইসলাম জনি অনুষ্ঠানের ব্যানারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানের ছবি সংযোজনের দাবী জানালে কমিটির যুগ্ম-আহবায়ক মাসুদ রানা বাবু স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ-বিন-ইমতিয়াজ বকুলের ছবি এবং অপর কয়েকজন যুগ্ম-আহবায়ক উপজেলা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফরের ছবিও ব্যাবহারের দাবী জানায়। এসময় কমিটির আহবায়ক জাকারিয়া ভূঁইয়া কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশনা মোতাবেক সভা অনুষ্ঠানের প্রস্তাব করে বলে জানা যায়।

এব্যাপারে সোনারগাঁ উপজেলা ছাত্রদলের আহবায়ক জাকারিয়া ভূঁইয়া সাংবাদিকদের জানায়, ২০/০২/২০২০ইং তারিখ মোতাবেক ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নির্দেশনা হচ্ছে, জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাতা স্বাধীনতার মহান ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের ছবি/ফটোগ্রাফ ব্যাতীত অন্য কারো ছবি ব্যাহার করা যাবেনা। তাই আমরা এই নির্দেশনার আলোকে ব্যানার তৈরী করে পরিচিতি সভার প্রস্তুতি নেই। সদস্য সচিব জহিরুল ইসলাম জনি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকের ছবি সংযোজনের পক্ষে অনড় অবস্থান নেয়ায় এই সভা বাতিল হয়ে যায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution