• সকাল ৬:৫৭ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
জেলা আওয়ামীলীগের রিজুলেশনে না:গঞ্জ ৫ আসনেই নৌকা দাবি

জেলা আওয়ামীলীগের রিজুলেশনে না:গঞ্জ ৫ আসনেই নৌকা দাবি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের ৫টি আসনের দুইটিই আওয়ামী লীগের বন্ধু সংগঠন জাতীয় পার্টির অধিনে। তবে বিষয়টি নিয়ে নারাজ নারায়ণগঞ্জ আওয়ামী লীগ। ২০১৮ সালের নির্বাচনের পর থেকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতিসহ অনেকেই নারায়ণগঞ্জের পাঁচটি আসনে নৌকার দাবি করে আসছেন। অত:পর এই এক দাবিতে একত্রিত হয়েছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দসহ সকলেই।

 

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ বিষয়ে উপস্থিত সকলে একমত প্রকাশ করেন। এমনকি এবার এ বিষয়ে কেন্দ্রে রেজুলেশন আকারে দাবি প্রেরন করা হবে।

বিষয়টি নিষ্চিত করে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের শীর্ষ এক নেতা বলেন, আজকের সভায় বিভিন্ন গুরুত্বপূর্ন বিষয়ের পাশাপাশি নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকার দাবিটিও পেশ করা হয়। আজকের এই সভায় নারায়ণগঞ্জ আওয়ামী লীগের বহু নেতাকর্মী উপস্থিত ছিলেন। সকলেই এই বিষয়ে একমত প্রকাশ করেন ও নানান বক্তব্য দেন। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকার এই দাবি আমরা রেজুলেশন আকারে কেন্দ্রে পাঠাবো।

তিনি আরও জানান, কে কোন আসন থেকে মনোনয়ন চাইবে সেটা দেখার বিষয় না। দাবি একটাই পাঁচটি আসনে নৌকা চাই।

জানা গেছে, নারায়ণগঞ্জ-৩ আসনে এমপি হিসেবে রয়েছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা ও নারায়ণগঞ্জ-৫ আসনে রয়েছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সেলিম ওসমান। তবে এই দুই আসনে আওয়ামী লীগের মনোনীত এমপি না থাকায় ঝিমিয়ে পরেছে আওয়ামী লীগের তৃনমূল; এমনটাই দাবি নারায়ণগঞ্জ আওয়ামী লীগের অনেক শীর্ষ নেতৃবৃন্দের। তাদের মতে, এই দুই আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য থাকলে উজ্জবিত হবে তৃনমূল। তাই এই দুই আসনকে নিয়ে এমপি নির্বাচন করার বাসনা নিয়ে বসে আছে অনেকেই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution