• সকাল ১১:৫৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
জেলা বিএনপি’র সেক্রেটারী হচ্ছেন সোনারগাঁয়ের আজহারুল ইসলাম মান্নান !

জেলা বিএনপি’র সেক্রেটারী হচ্ছেন সোনারগাঁয়ের আজহারুল ইসলাম মান্নান !

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সেক্রেটারী হচ্ছেন সোনারগাঁ থানা বিএনপির সেক্রেটারী আজহারুল ইসলাম মান্নান। সেই কমিটিতে সভাপতি হয়ে আসছেন বিএনপির উপদেষ্টা এডভোকেট তৈমুল আলম খন্দকার। বিএনপির একাধিক সুত্র থেকে এ তথ্য জানা গেছে।আজহারুল ইসলাম মান্নান কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

জানাগেছে, ২০০৬ সালে বিএনপি সরকার ক্ষমতা ছাড়ার পর অদ্যবদি বিএনপি বিরোধী দল থাকাকালিন সময় থেকে এখন পর্যন্ত সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে সোনারগাঁ বিএনপির নেতৃত্ব দিয়ে আসছে আজহারুল ইসলাম মান্নান। তার আন্দোলন সংগ্রামের কারনে গত ২০১৪ সালের উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ নির্বাচনে তাকে দল থেকে মনোনয়ন দেন। সে নির্বাচনে আওয়ামীলীগের দুই প্রার্থীকে পরাজিত করে মান্নান উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করেন। এরপর ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ থেকে চারচার নির্বাচিত সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক প্রতিমন্ত্রী রেজাউলকে বাদ দিয়ে আজহারুল ইসলাম মান্নানকে মনোনয়ন দেয়। যদিও সে নির্বাচনে মান্নান জয় লাভ করতে না পারলেও দলের বিভিন্ন কর্মকান্ডে অংশ গ্রহন করে সোনারগাঁ বিএনপিকে চাঙ্গা করে রেখেছেন। সে জন্য নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের কমিটিতে তার ছেলে খাইরুল ইসলাম সজিবকে সাধারণ সম্পাদক করেন। এছাড়া জেলাতে যে কয়টি কমিটি এসেছে সে সব কমিটিতে তার লোকজন বড় বড় পদে অধিষ্টিত হয়েছেন। দলের দুঃসময়ে মান্নানের কর্মকান্ডে এবার পুরস্কার স্বরূপ জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদটি পাবেন বলে চাউর হচ্ছে। তবে মান্নানকে জেলা বিএনপির সাধারন সম্পাদক যাতে না করা হয় সেজন্য জেলা বিএনপির অনেক নেতারা কেন্দ্রে ভীড় করছেন।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution