• সকাল ৮:১৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
জেলা সভাপতি ও সাধারণ সম্পাদককে চ্যালেঞ্জ ছুড়লেন কালাম

জেলা সভাপতি ও সাধারণ সম্পাদককে চ্যালেঞ্জ ছুড়লেন কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আঃ হাই ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহীদ মোঃ বাদলকে চ্যালেঞ্জ ছুড়ে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন তারা নাকি বলেছেন আমার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিবেন, আমাকে দল থেকে বহিস্কার করবেন, আমার বিরুদ্ধে মামলা করবেন। আমিও জেলার সভাপতি ও সাধারণ সম্পাদককে চ্যালেঞ্জ ছুড়ে দিলাম আপনারা পারলে আমার বিরুদ্ধে ব্যবস্থা নিন, পারলে আমাকে দল থেকে বহিস্কার করেন, আমার বিরুদ্ধে মামলা করেন। কারণ আমি আপনাদের রাজনীতি করিনা আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করি। বহিস্কার যদি আমাকে কেউ করার ক্ষমতা রাখে সেটা হলো আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তারা যদি আমাকে দল থেকে বহিস্কার করার চিঠি দেয় আমি মাথানত করে তাদের সিদ্ধান্ত মেনে নিয়ে দল থেকে বিদায় হয়ে যাবো। তার আগে কেউ আমাকে বহিস্কার কিংবা সাংগঠনিক ব্যবস্থা নেয়ার কোন এখতেয়ার কেউ রাখে না। শনিবার বিকেলে উপজেলার মেঘনা নিউ টাউন এলাকায় পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে সদস্য সংগ্রহ ও বই বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম, সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা এইচ এম মাসুদ দুলাল, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,জেলা বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, জেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি এবং কাচঁপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি হাজী আঃ মান্নান মেম্বার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, জেলা তাতীলীগের সিনিয়র সহ সভাপতি দেওয়ান কামালসহ প্রতিটি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ কয়েক হাজার নেতাকর্মী।

গতকাল জামপুর ইউনিয়নের ওটমা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঘোষনা উপলক্ষে বিদ্যালয় মাঠে এক জনসভার আয়োজন করেন ডাঃ আবু জাফর চৌধুরী বিরু। অপরদিকে, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভার আয়োজন করেন একই বিদ্যালয়ে একই সময়ে। ওটমা বিদ্যালয়ে দু’পক্ষের সভাকে ঘিরে গত দু’দিন ধরে সেখানকার নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা চলছিল। বিদ্যালয়ে সভা করতে দু’দলই মারমূখি অবস্থান নেয়। খবর পেয়ে প্রশাসন বিদ্যালয়ে সকল প্রকার সভা নিষিদ্ধ করে দেন। বিদ্যালয়ে সভা করতে না পেরে ডাঃ বিরুর বাড়িতে সভা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আঃ হাই ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহীদ মোঃ বাদল। সেখান তারা অভিযোগ করেন কালামের নির্দেশে তার নেতাকর্মীরা বিরুর লোকজনের উপর হামলা চালিয়ে আহত করেছে।। এজন্য তারা কালামকে দল থেকে বহিস্কার ও মামলার হুমকি দেন। কালামকে দল থেকে বহিস্কার ও মামলা করার হুমকির জের ধরে কালাম আজ তাদের দু’জনকে চ্যালেঞ্জ ছুড়ে দেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution