• রাত ৯:০০ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
ত্যাগী নেতাদের অংশ গ্রহনে শক্তিশালী কমিটি গঠন করা হবে..ইঞ্জিনিয়ার মাসুম

ত্যাগী নেতাদের অংশ গ্রহনে শক্তিশালী কমিটি গঠন করা হবে..ইঞ্জিনিয়ার মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টফোর ডটকম: উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুদ বলেছেন, সোনারগাঁ উপজেলার সকল ত্যাগী তৃনমুল নেতাদের নিয়ে একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে। সোমবার সকালে উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে আয়োজিত শোক র‌্যালী ও উপজেলা চত্বরে নির্মিত বঙ্গবন্ধ প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এ সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ একটি শক্তিশালী সংগঠন ও বড় সংগঠন। এ দলে নেতাকর্মী বেশী থাকলে দলে বিভক্তি থাকবে মনের অমিল থাকবে কিন্তু দলের বিভক্তির সুযোগ নিয়ে কোন স্বাধীনতা বিরোধীরা আমাদের মাঝে প্রবেশ করে দলের ক্ষতি করবে তা কখনো হতে দিবো না। দলের স্বার্থে আমরা একে অপররের পাশে দাড়িয়ে রাজনীতি করেছি ভবিষ্যতেও করবো। তাই আগামী সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যে কমিটি করা হবে তার মধ্যে দলের ত্যাগী পরিক্ষিত নেতাদের নিয়ে একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে।
আয়োজন করা হয়।

উপজেলা আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে শোক র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডেেভাকেট আবু হাসনাত শহীদ বাদল। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও আহবায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সী, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের ইউসুফ দেওয়ান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি নেকবর হোসেন নাহিদ, ঢাকা কলেজের সাবেক ভিপি ও আওয়ামীলীগের উপ-কমটির সহ-সম্পাদক ছগির আহম্মেদ, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহাগ রনি, উপজেলা যুবলীগের সাংগঠনিক সাধারণ আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, আবু হানিফা, আলমচাঁন, আনোয়ার হোসেন, লুৎফর রহমান, কবির আহম্মেদ, শ্রমিকলীগ তাজুল ইসলাম, রিয়াদ হোসেন প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution