• দুপুর ২:৫০ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
দীপক কুমার বনিকের উদ্যোগে শোক দিবসে আলোচনা ও খাবার বিতরণ

দীপক কুমার বনিকের উদ্যোগে শোক দিবসে আলোচনা ও খাবার বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যান বিষষক সম্পাদক কৃষিবিদ দীপক কুমার বনিকের উদ্যোগে আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়েছে।

সোমবার দুপুরে রিবর বালিকা উচ্চ বিদালয় মাঠে এ আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়। এসময় উপস্থিত জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবিরসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় নেতারা বঙ্গবন্ধুসহ তার সহ পরিবারকে হত্যায় দিবসটিকে কালো দিবস আখ্যায়িত করে বঙ্গবন্ধুর সংগ্রাম ও স্বাধীনতা এবং শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুৃলেন। এসময় নেতারা বলেন, বঙ্গবন্ধু জম্ম না হলে দেশ স্বাধীনতা পেতনা আমরা এমপি মন্ত্রী হতে পরতাম না। বঙ্গবন্ধু আজ নেই কিন্তু তার আর্দশ আমাদের মাঝে রেখে গেছেন সে আর্দশকে বুখে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। সেজন্য ভালো মানুষকে রাজনীতিতে আসতে হবে। আজ ভালো মানুষ রাজনীতিতে নেই বলে দেশে বিভিন্ন ধরনের দূর্নীতি অনিয়ম মাথা চাড়া দিয়ে উঠছে। স্বাধীনতার বিপক্ষের শক্তি দলের ভেতর প্রবেশ করে দেশকে অস্থিতিশীল করে তুলছে। যখন ভালো শিক্ষিত ও জ্ঞানী মানুষ দেশ পরিচালনায় অংশ গ্রহন করবে তখন স্বাধীনতা বিপক্ষের শক্তিরা টিকে থাকতে পারবেনা। ফলে দেশ উন্নয়নের চরম শিখরে পৌচ্ছাতে পারবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution