• রাত ১:৫৫ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
দুই ভাগে বিভক্ত সোনারগাঁ যুবলীগের প্রস্তুতি সভা

দুই ভাগে বিভক্ত সোনারগাঁ যুবলীগের প্রস্তুতি সভা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ২৮ সেপ্টেম্বর আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালনের লক্ষে দুই ভাগে বিভক্ত হয়ে প্রস্তুতিমুলক সভা করেছে সোনারগাঁ উপজেলা যুবলীগের নেতাকর্মীরা। এক ভাগের নেতৃত্বে ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু আরেক ভাগের নেতৃত্ব দিয়েছেন যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার। প্রস্তুতিমুলক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।

সুত্র জানান, গত জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে উপজেলা যুবলীগ দু’ভাগে বিভক্ত হয়ে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে। এক ভাগে রয়েছেন সভাপতি রফিকুল ইসলাম নান্নু আরেক ভাগে রয়েছেন সাধারণ সম্পাদক আলী হায়দার। তারা দুজনে ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার নেতাকর্মীদের নিয়ে তাদের বলয় শক্ত অবস্থানে দাড় করানোর জন্য কাজ করে যাচ্ছেন। রফিকুল ইসলাম নান্নু রয়েছেন সাবেক এমপি কায়সার হাসনাতের সাথে আর আলী হায়দার রয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার আবু জাফর চৌধুরী বিরুর সাথে। এই নেতার নেতৃত্বে পরিচালনা হচ্ছে উপজেলা যুবলীগ। বিভক্ত যুবলীগ দলের বিভিন্ন কার্যক্রমে পৃথক পৃথক ভাবে নেতাকর্মী নিয়ে কর্মসূচী পালন করে আসছেন। আগামী ২৮ সেপ্টেম্বর আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন উপলক্ষে যুবলীগ পৃথকভাবে প্রস্তুতিমুলক সভা করেছেন। রফিকুল ইসলাম নান্নু বৃহস্পতিবার সকালে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে তার নেতাকর্মী নিয়ে একটি সভা করেছেন। সেখানে উপস্থিত ছিলেন সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলেয়ার হোসেন, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নেতাকর্মীরা।

অপরদিকে, গত মঙ্গলবার বিকালে নোয়াগাঁও যুবলীগের কার্যালয়ে যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দারের নেতৃত্বে আরেকটি প্রস্তুতিমুলক সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের মহিলা সম্পাদিকা তানজিলা, সাংগঠনিক সম্পাদক রূপম, নোয়াগঁও যুবলীগের সভাপতি আবু হানিফ, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ, বারদী ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুজ্জামান মঞ্জু, শম্ভুপুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি নাজমুল ইসলাম টিটু ও বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রমূখ।

এব্যাপারে যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার জানান, সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন উপলক্ষে যুবলীগের নেতাকর্মী নিয়ে একটি প্রস্তুতিমুলক সভা করেছি। সেখানে নেত্রীর জম্মদিন উপলক্ষে শুক্রবার জুম্মাবাদ প্রধানমন্ত্রী সুস্থতা ও দীর্ঘাযু কামনা করে মসজিদে মসজিদে দোয়া মাহফিল, শনিবার বৃক্ষরোপন ও রবিবার প্রধানমন্ত্রীর জীবনের উপর আলোকচিত্র প্রদর্শন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution