• সকাল ১১:০৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
দেড় বছরেও গঠন হয়নি পিরোজপুর যুবলীগের ওয়ার্ড কমিটি

দেড় বছরেও গঠন হয়নি পিরোজপুর যুবলীগের ওয়ার্ড কমিটি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

পিরোজপুর ইউনিয়ন যুবলীগের মুল কমিটি ঘোষনার দেড় বছরেও ওয়ার্ড কমিটি ঘোষনা করতে পারিনি ওয়ার্ড কমিটি। দীর্ঘ দিনেও কোনো ওয়ার্ডের কমিটি গঠন না হওয়ায় পিরোজপুর যুবলীগের নেতাকর্মীরা অনেকটা নিক্রিয় হয়ে যাচ্ছেন বলে নেতাকর্মীদের অভিমত। তবে পিরোজপুর যুবলীগের দাবি তারা ইতিমধ্যে কমিটি চুড়ান্ত করা হয়েছে যে কোন সময় ঘোষনা আসতে পারে।

২০১৭ সালে ২৩ মার্চ পিরোজপুর ইউনিয়ন যুবলীগের কমিটির অনুমোদন দেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার। ব্যবসায়ী জাকির হোসেনকে সভাপতি ও প্রকৌশলী তানবির আহম্মেদকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্যদের একটি কমিটি ঘোষনা করা হয়। এ কমিটি গঠনের প্রায় দেড় বছর অতিবাহিত হলেও পিরোজপুরের ৯টি ওয়ার্ডের মধ্যে কোনো ওয়ার্ডের কমিটি গঠন করতে পারেনি পিরোজপুর যুবলীগ। ফলে দীর্ঘ দিনেও কোনো ওয়ার্ডের কমিটি গঠন না হওয়ায় পিরোজপুর যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক প্রার্থী সহ নেতাকর্মীরা অনেকটা নি্িক্রয় হয়ে যাচ্ছেন বলে যুবলীগের নেতাকর্মীরা অভিযোগ করেন।

নাম না প্রকাশ করার শর্তে যুবলীগের নেতারা অভিযোগ করেন, পিরোজপুর ইউনিয়নের সভাপতি জাকির হোসেন একজন স্বশিক্ষিত লোক অপরদিকে, সাধারণ সম্পাদক তানবির আহম্মেদ একজন প্রকৌশলী। এ কমিটি টি করার সময় স্বশিক্ষিত আর শিক্ষিত দিয়ে করা হয়েছে। এখানে শিক্ষার ক্ষেত্রে দুজনের আকাশ-পাতাল তফাদ। এছাড়া তাদের মধ্যে রয়েছে ব্যবসায়ীর দ্বন্ধ ফলে দুজন দুজনের পছন্দের লোকজন দিয়ে কমিটি করা চেষ্টা করছে। এতে কেউ কাউকে মেনে নিতে পারছেনা। আর এ দ্ধন্ধের কারণে দেড় বছরেও কমিটিটি ঘোষনা করতে পারিনি বর্তমান কমিটি।

এ ব্যাপারে পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী তানবির আহম্মেদ জানান, পিরোজপুর ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের কমিটি চুড়ান্ত করা হয়েছে। রোজার জন্য ঘোষনা করা হয়নি। যে কোন সময় চুড়ান্ত কমিটি ঘোষনা করা হবে।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু জানান, ইউনিয়ন কমিটির ঘোষনার পর পরই ওয়ার্ড কমিটি ঘোষনার জন্য সভাপতি সাধারণ সম্পাদককে নির্দেশ দেওয়া হয়েছে যাতে দ্রুত ওয়ার্ড কমিটিগুলো শেষ করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution