• সকাল ৯:৩৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা

নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ১০ ডিসেম্বর গণসমাবেশকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীদের পুলিশ গ্রেপ্তার করছে এমন অভিযোগ এনে নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়েছেন সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন।

আজ (৩ ডিসেস্বর) রবিবার সন্ধ্যায় গণমাধ্যমকে পাঠানো এক প্রেস বিজ্ঞতিতে তারা এ নিন্দা জানান।

নিন্দায় থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বলেন,  বাংলাদেশ জাতীয়তাবাদী দল কর্তৃক আহুত আগামী ১০ ই ডিসেম্বর তারিখে ঢাকা বিভাগীয় গণ সমাবেশকে সামনে রেখে অবৈধ, ফ্যাসিস্ট, লুটেরা, সরকার ক্ষমতা হারালে লুটপাট, ব্যাংক ডাকাতি, বাংলাদেশ ব্যাংকের সুইফট কোড জালিয়াতি, নির্মাণ কাজে রডের বদলে বাঁশ, ত্রাণ সামগ্রী লুট, আওয়ামীলীগ নেতাকর্মীদের নারী পুরুষের সমন্বিত গরু ছাগল চুরির, পরিনাম ভেবে দিশেহারা হয়ে সোনারগাঁ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাদেরকে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করে গায়েবী মামলার আসামি করা হচ্ছে। বিগত ১০ দিনে সোনারগাঁ উপজেলা থেকে ১। জহিরুল খান, সভাপতি, বারদী ইউনিয়ন ছাত্রদল, ২। মহিবুল্লাহ খোকন, সাবেক সহ-সাধারণ সম্পাদক, নারায়নগঞ্জ জেলা ছাত্রদল, ৩। গাজী রহমতউল্লাহ, ছাত্রদল নেতা, মোগরাপাড়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি গাজী নুরুজ মিয়াকে না পেয়ে তার সন্তান কলেজে পড়ুয়া গাজী রহমতউল্লাহকে গ্রেফতার, ৪। মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক বারদী ইউনিয়ন বিএনপি, ৫। মোহাম্মদ ফারুক, প্রচার সম্পাদক, জামপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড বিএনপি, ৬। মোঃ বাদল, সহ-সভাপতি, জামপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপি, ৭। মোঃ আরিফ হোসেন, সদস্য সচিব, মোগরাপাড়া ইউনিয়ন যুবদল, ৮। মোঃ জামাল হোসেন, সভাপতি, মোগরাপাড়া ইউনিয়ন ৭নং ওয়ার্ড বিএনপি, ৯। মোহাম্মদ মোয়াজ্জেল হোসেন, যুবদল নেতা, পিরোজপুর ইউনিয়ন, ১০। মোহাম্মদ গোলনুর মিয়া (জুয়েল), পিরোজপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সদস্য, ১১। মোঃ আলী হোসেন, জামপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপি কর্মী (সোনারগাঁ থানা জাসাসের সভাপতি আমির হোসেনকে না পেয়ে তার বড় ভাইকে গ্রেফতার করেন), ১২। মোঃ আব্দুল কুদ্দুস, কাঁচপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপি কর্মী-দেরকে গ্রেফতার করে মিথ্যা মামলায় কোর্টে চালান দিচ্ছে সরকারের আজ্ঞাবহ প্রশাসন। সেই সাথে সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়ন বিএনপি নেতা কর্মীদের বাড়ি বাড়ি হানা দিয়ে পরিবারের সদস্যদের হুমকি অসভ্য-অকথ্য ভাষা ব্যবহার করছে পুলিশ বাহিনী। উক্ত ঘটনায় সোনারগাও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান এবং সাধারণ সম্পাদক মোশারফ হোসেন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে এবং অনতিবিলম্বে গ্রেফতারকৃত নেতাদের নিঃশর্ত মুক্তি দাবি জানান।

গায়েবি মামলা হামলা হুমকি গণ গ্রেফতার করেও জনগণের দাবি ও অধিকার আদায়ের আন্দোলন থেকে বিএনপিকে সরানো যাবে না। ১০ই ডিসেম্বরের শান্তিপূর্ণ গনসমাবেশে সোনারগাও উপজেলা বিএনপি সাধারণ জনগণকে সাথে নিয়ে সফল করবে “ইনশাআল্লাহ”।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution