• বিকাল ৩:৩০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
নৌকায় ভোট চেয়েএ এইচ এম মাসুদ দুলালের গণসংযোগ

নৌকায় ভোট চেয়েএ এইচ এম মাসুদ দুলালের গণসংযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল।

শনিবার দুপুর থেকে উপজেলা সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট ও সনমান্দি ইউনিয়নের অলিপুরা বাজার, বাংলাবাজার এলাকার বিভিন্ন স্থানে আওয়ামীলীগ সরকারের আমলে উন্নয়নমুলক কাজের লিফলেট বিতরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে সকলকে অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহদী হাসান, সনমান্দি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোমেন সরকার, হারুন অর রশিদ মোল্লা, ফিরোজ মেম্বার ও খাদিজা বেগম প্রমূখ।

এ সময় এ এইচ এম মাসুদ দুলাল বলেন, আমি সোনারগাঁ আসন থেকে নৌকার মনোনয়নের জন্য কাজ করছি। দল আমাকে তরুন ও স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে চেনে। আমাদের নেত্রী নতুন ও স্বচ্ছ ব্যক্তি দিয়ে দেশ পরিচালনা করতে ভালবাসেন। তিনিও আমাকে মাঠে কাজ করার জন্য সবুজ সংকেত দিয়েছেন। সেজন্য আমি সাধারণ মানুষকে সাথে নিয়ে ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনকে একত্রিত করে মাঠে কাজ করছি। দল আমাকে মুল্যায়ণ করলে আমি নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করবো। আর যদি দল অন্য কাউকে মনোয়ন দেন তাতেও আমি আপনাদের নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution