সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন ও সোনারগাঁ পৌরসভার বিভিন্ন স্থানে নৌকার পক্ষে গণসংযোগ করছেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী ডক্টর সেলিনা আক্তার।

শুক্রবার বিকেলে বৈদ্যেরবাজার ইউনিয়নের বৈদ্যের বাজার ঘাট, আনন্দবাজার ও পৌর এলাকার উদ্ধবগঞ্জ বাজারসহ বিভিন্ন স্থানে আওয়ামীলীগ সরকারের উন্নয়নমূলক লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন তিনি।

গণসংযোগ কালে ডক্টর সেলিনা বলেন, আমি আওয়ামীলীগের উন্নয়ণের চিত্র জনগনের কাছে তুলে ধরার জন্য সোনারগাঁয়ের প্রতিটি জায়গায় গণসংযোগ ও লিফলেট বিতরন করে যাচ্ছি। নৌকার প্রচার চালানোই আমার মূল উদ্দেশ্য।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দল যদি নারায়ণগঞ্জ-৩ আসনে আমাকে যোগ্য মনে করেন এবং মনোনয়ন দেন তাহলে সবাইকে নিয়ে আমি জননেত্রী শেখ হাসিনাকে এ আসন থেকে নৌকা উপহার দেব ইনশাআল্লাহ।

তবে দল থেকে জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবে আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নেত্রীর নির্দেশ অনুযায়ী তার পক্ষেই মাঠে কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, যুবলীগ নেতা হামিদুল্লাহ,কামাল হোসেন, বদরুজ্জামান বদু ,সমাজ সেবক আহমেদউল্লাহ,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান ও সদস্য আলেয়া আক্তার প্রমূখ।