• বিকাল ৪:১৪ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
পৌরসভার হটস্পট আগামীকাল শুক্রবার

পৌরসভার হটস্পট আগামীকাল শুক্রবার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনকে সামনে রেখে নুতন মাত্রা যোগ হয়েছে প্রার্থী সমর্থন নিয়ে।   বিশেষ করে আগামীকাল ৬ নভেম্বর শুক্রবার দিনটি পৌরবাসীর মাঝে ‘টক অব দ্যা পৌরসভা’ হয়ে গেছে। কারন একটি পক্ষ আগামী ৬ নভেম্বর শুক্রবার সিলেট মাজার জিয়ারত করতে যাবেন। তবে কয়েক সপ্তাহ আগেই ৬ নভেম্বর পৌরসভা নির্বাচন নিয়ে পৌরবাসীকে নিয়ে বৈঠকের আহ্বান জানিয়েছেন আওয়ামী মতাদর্শের একজন শিল্পপতি।

ঘটনা সূত্রে জানাগেছে, আগামী পৌরসভা নির্বাচন নিয়ে প্রার্থী বাছাই নিয়ে পৌরবাসীর মতামত গ্রহণ করতে পৌরসভার প্রতিটি এলাকার মানুষকে দাওয়াত করেছেন শিল্পপতি সিআইপি ফেরদৌস ভুঁইয়া মামুন। আগামী ৬ নভেম্বর শুক্রবার বিকেলে পৌরসভার গোয়ালাদি এলাকায় সিআইপি মামুন ভুঁইয়ার বাড়িতে এই বৈঠকের আয়োজন করা হয়েছে। ইতিমধ্যে পৌরসভার প্রতিটি মসজিদ সহ বিভিন্ন মাধ্যমে বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিদের দাওয়াত করা হয়েছে। যদিও মামুন ভুঁইয়ার অবস্থান অনেকটাই স্পষ্ট যে তিনি সম্ভাব্য মেয়র প্রার্থী ও নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি ছগীর আহাম্মেদের পক্ষেই রয়েছেন। এ বিষয়েই তিনি পৌরবাসীর মতামত গ্রহণের উদ্যোগ নেন। তবে সেইদিন মামুন ভুঁইয়া কি সিদ্ধান্ত দিবেন সেই বিষয় নিয়ে পৌরবাসীর মাঝে কৌতহল সৃষ্টি হয়েছে।

অন্যদিকে জানাগেছে, নাগরিক কমিটির মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের কর্মী সমর্থকরা একই দিন সকালে প্রায় অর্ধশত বাসে সিলেটের পথে যাত্রা করবেন। মুলত মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের জন্য দোয়া প্রার্থনার জন্যই সিলেট মাজার জিয়ারতে যাওয়া হবে বলে জানাগেল। ডালিয়া লিয়াকত স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী। পৌর নাগরিক কমিটির সভাপতি পদে রয়েছেন বর্তমান পৌর মেয়র সাদেকুর রহমান ও সাবেক মেয়র সাইদুর রহমান মোল্লা সেক্রেটারি পদে। ইতিমধ্যে তারা দুজন ডালিয়া লিয়াকতকে নাগরিক কমিটির প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন। এই দুটি ঘটনা নিয়ে পৌরবাসীর মাঝে ব্যাপক আলোচনা চলছে। পৌরবাসীর যে যার যার মত করে নানান ধরণের মন্তব্য করছেন। এখন দেখার বিষয় কোন পক্ষের উপস্থিতি কেমন। সিআইপি ফেরদৌস ভূঁইয়া মামুনের বৈঠকে নাকি মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের সিলেট যাত্রায়? তা দেখতে আগামীকাল ৬ নভেম্বর শুক্রবারের অপেক্ষায় সোনারগাঁও পৌরবাসী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution