• রাত ৩:১১ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
পৌর নির্বাচনে আবারো মেয়র পদে আসছেন সাদেকুর রহমান

পৌর নির্বাচনে আবারো মেয়র পদে আসছেন সাদেকুর রহমান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  আগামী সোনারগাঁও পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানিয়েছেন পৌরসভার বর্তমান মেয়র সাদেকুর রহমান ভূঁইয়া। তবে নির্বাচনে যদি দলীয় প্রতিক বরাদ্দের পদ্ধতি বহাল থাকে সেক্ষেত্রে তিনি নির্বাচনে আসবেন না।

সোমবার সকালে মেয়র সাদেকুর রহমানের সাথে এক সৌজন্য সাক্ষাত কালে তিনি নিউজ সোনারগাঁ২৪ডটকমকে এ খবর নিশ্চিত করেন। তিনি জানান, আমি আওয়ামীলীগের একজন নেতা ও সমর্থক হিসেবে গত পৌর নির্বাচনে দলের মনোনয়ন চেয়েছিলাম। দল আমাকে পৌর মেয়র হিসেবে আমার যোগ্যতা যাচাই-বাছাই করে মনোনয়ন দিয়েছিল। তার নাম অনলাইনেও প্রকাশ করা হয়েছিল কিন্তু সকালে জানতে পারলাম সেখানে আমার পরিবর্তে আরেকজনকে মনোনয়ন দিয়েছে। সেজন্য আমি গত নির্বাচেন অংশ গ্রহন করতে রাজি ছিলাম না। কিন্তু পৌরবাসী আমাকে ভালবেসে সে নির্বাচনে আমাকে অংশ গ্রহন করতে বাধ্য করেছিল। পরে সে জনগনই আমাকে বিপুল ভোটের ব্যবধানে নৌকার বিরুদ্ধে জয় এনে দিয়েছিল। এবারও আমি পৌরবাসীর সেবা করার জন্য প্রস্তুত আছি। তবে যদি গত নির্বাচনের মতো প্রতিক দিয়ে নির্বাচন হয় সে ক্ষেত্রে আমি নির্বাচনে অংশ গ্রহন করবো না তবে বিনা প্রতিকের নির্বাচন হলে অবশ্যই নির্বাচনে অংশ নেব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution