• সকাল ৭:৪৪ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
পৌর মেয়র পদে বিএনপির মনোনয়ন পেতে চান সাবেক কাউন্সিলর রোমা আক্তার

পৌর মেয়র পদে বিএনপির মনোনয়ন পেতে চান সাবেক কাউন্সিলর রোমা আক্তার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন পেতে চান সাবেক মহিলা কাউন্সিলর মোসাৎ: রোমা আক্তার।দলীয় প্রতিক ধানের শীষ প্রতিকে নির্বাচন করার জন্য তিনি হাই কমান্ডের সাথে যোগাযোগ রক্ষা করে চলছেন। হাই কমান্ড থেকেও তাকে মাঠে কাজ করার জন্য ‍সবুজ সংকেত পেয়েছেন বলেও তিনি জানিয়েছেন।
রোমা আক্তার জানান, ১৯৯৪ সালে সোনারগাঁও উপজেলার আমিনপুর ইউনিয়নে ৭, ৮ ও ৯ নং ওর্য়াডের মহিলা সদস্য ছিলেন। ২০০১ থেকে ২০০৯ সন সোনারগাঁও পৌরসভার সংরক্ষিত ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ছিলেন। রোমা আক্তার সাবেক সোনারগাঁও উপজেলার মহিলা সংস্থার চেয়ারম্যান এবং নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের যুগ্ম আহবায়ক ও সোনারগাঁও উপজেলা মহিলা দলের সভানেত্রী। তিনি ওই সময়কালীন সময় এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছেন। তিনি এলাকার গরীর দু:খী মানুষের পাশে ছিলেন এবং এখনও আছেন। তিনি করোনা কালীন সময়ে পৌরসভা এলাকার প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে গরীব দু:খী মানুষের পাশে হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা পল্টনে কালো পতাকা মিছিল থেকে আটক হন। আটক হওয়ার পর তিনি দীর্ঘ ২৪ দিন কারা ভোগের মুক্ত হন।
এদিকে রোমা আক্তার ঢাকা, নারায়ণগঞ্জ ও সোনারগাঁওয়ে বিএনপির বিভিন্ন আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করেছেন। ইতিমধ্যে তিনি সোনারগাঁও পৌরসভা নির্বাচনে বিএনপির পক্ষ থেকে এলাকায় নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন। এবারের নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি বিএনপির সকল নেতাকর্মীসহ সকল ভোটার ও জনসাধারনের দোয়া কামনা করছেন।
মনোনয়ন প্রত্যাশী রোমা আক্তার নিউজ সোনারগাঁও’কে আরো জানান, আমি সাবেক আমিনপুর ইউনিয়নের মহিলা সদস্য ও সোনারগাঁও পৌরসভার ২ বার কাউন্সিলর ছিলাম। আমি কেমন সবাই ভাল জানে। আমি এলাকায় অনেক উন্নয়নমূলক কাজ করেছি। এলাকার গরীব দু:খী মানুষের পাশে ছিলাম। এখনও আছি। সম্পতি করোনায় এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়ে ত্রান সামগ্রী বিতরণ করেছি। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি সোনারগাঁও পৌরসভার মেয়র পদে নির্বাচন করতে ইচ্ছুক। এজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution