• সকাল ৬:১০ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে 

Logo


নিউজ সোনারগাঁ টুূয়েন্টিফোর ডটকম-: জামাত জোটের রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ।

শনিবার বিকালে উপজেলার উদ্বোবগঞ্জ রোডস্থ দলীয় কার্যালয় থেকে উপজেলা আহ্বায়ক কমিটির উদ্যোগে মিছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে এ বিক্ষোভ বের হয়। বিএনপি জামার কর্তৃক শহাৰশে সৃষ্টির শেখ হাসিনা কে নিয়ে কটূক্তি প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল আয়োজন করে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ।

এসময় বক্তারা বলেন, নিজেদের ব্যর্থতায় আর আঃলীগের সফলতায় পদ্মা সেতুর উদ্বোধনের সময় যতই ঘনিয়ে আসছে বিএপির দ্রুত ষড়যন্ত্রের জাল বুনে চলেছে। জনগণ থেকে বিছিন্ন বিএনপি আবার হত্যা , আগুন সন্ত্রাস সৃষ্টির মধ্যে দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তাদের এই দিবা স্বপ্ন কোনোদিনই বাস্তবে পরিণত হতে দেবে না এ দেশের শান্তি প্রিয় জনগণ।

এ সময় বক্তব্য দেন, সাবেক সংসদ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা আঃলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম , সদস্য অধ্যাপক ডা.আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সি, মোস্তাফিজুর রহমান মাসুম, রফিকুল ইসলাম নান্নু , নাসরিন সুলতানা ঝরা সহ আঃলীগ, মহিলা আঃলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

বক্তব্য শেষে ইঞ্জিনের মাসুদুর রহমানের নেতৃত্বে একটি বিশাল মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution