• রাত ৪:১১ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি ও সেলিম হোসেন দিপুকে সাধারণ সম্পাদক করে কৃষক দলের কমিটি ঘোষনা

ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি ও সেলিম হোসেন দিপুকে সাধারণ সম্পাদক করে কৃষক দলের কমিটি ঘোষনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সােনারগাঁ কৃষক দলের ৭১ সদস্য কমিটি গঠন করা হয়েছে। মো. ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি , সেলিম হোসেন দিপুকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষনা করা হয়।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে আজহারুল ইসলাম মান্নানের বাস ভবনে শরিফুল ইসলাম মােল্লা ও ডা. মাে . শাহিন যৌথ স্বাক্ষরে ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমােদন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান। প্রধান বক্তা হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সভাপতি শরিফুল ইসলাম মােল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জেলা বিএনপির সদস্য মাে . রুহুল আমীন সরদার নারয়ণগঞ্জ জেলা কৃষক দলের সহ-সভাপতি আবুল হোসেন নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সহ সভাপতি মনির মল্লিক।

প্রধান অতিথির বক্তব্যে আজহারুল ইসলাম মান্নান বলেন কৃষক দলকে ঐক্য বদ্ধ থাকতে হবে অচিরেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার গঠনের আন্দোলনের ডাক দিবে এই আন্দোলনে এই রাতের ভােটের সরকারের বিরুদ্ধে হামলা মামলা গ্রেফতার, নির্যাতন উপেক্ষা করে রাজপথ দখল নিতে হবে এবং এই তাবেদার সরকারের পতন ঘটাতে হবে। তাই নবগঠিত কমিটির সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেলিম হােসেন দিপু, দুলাল হােসেন, তােফাজ্জল হােসেন, আবু দাইয়ান, আমিনুল ইসলাম, সাহজাদা সিকদার, আব্দুল জব্বার, আল আমিন, আসাদ, মনিরুজ্জামান, মনু, জয়নাল আবদীন, ওবায়দুল, সহ নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution