• রাত ১২:২০ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
ফেইজবুকে এমপি লিয়াকত হোসেন খোকার জনসচেতনতামুলক ছবি ভাইরাল

ফেইজবুকে এমপি লিয়াকত হোসেন খোকার জনসচেতনতামুলক ছবি ভাইরাল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকার ছবি সম্বলিত একটি জনসচেতনতামুলক পোষ্ট কয়দিন ধরে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ভাইরাল হয়েছে। জাতীয়পার্টির নেতাকর্মীরা ও তার সমর্থকরা কয়েকদিন ধরে ছবিটি ফেইজবুকে শেয়ার করে সোনারগাঁবাসীকে মাদক ও সন্ত্রাসমুক্ত সোনারগাঁ গড়ে তোলার আহবান জানিয়েছেন। ছবিটি ফেইজবুকে ভাইরাল হওয়ার পর থেকে বিভিন্ন মহলে প্রশংসা কুড়িয়েছে।

জানাগেছে, গত দশম জাতীয় সংসদ নির্বাচন ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ থেকে দু’বার টানা এমপি নির্বাচিত হয়েছেন লিয়াকত হোসেন খোকা। এমপি নির্বাচিত হওয়ার পর থেকে তিনি সোনারগাঁ উন্নয়নে বিশেষ অবদান রেখেছেন। স্কুল, কলেজ, মাদ্রসা, রাস্তা-ঘাট, ব্রিজ কালভাটসহ দ্রারিদ্র বিমোচনেও যতেষ্ট অবদান রেখেছেন। সোনারগাঁয়ে প্রত্যেকটি প্রাথমিক বিদ্যালয়ে একটি করে ২তলা ভবন নির্মান করেছেন। প্রতিটি কলেজে একটি করে চারতলা ভবন নির্মানসহ শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছেন। মাদক ও সন্ত্রাস নির্মূলে রয়েছে তার বিশেষ অবদান। তিনি সোনারগাঁকে মাদক মুক্ত করতে থানা পুলিশের সহায়তা জিরো টলারেন্স ঘোষনা করছেন। সোনারগাঁবাসীর উন্নয়নের জন্য ছুটে চলছেন এক মন্ত্রণালয় থেকে আরেক মন্ত্রণালয়ে। তিনি সোনারগাঁয়ের প্রশাসন, শিক্ষক, রাজনীতিবিদদের নিয়ে ছুটে চলছেন সোনারগাঁয়ের বিভিন্ন প্রান্তে। খুঁজে বের করেছেন সেখানকার সমস্যা। সমস্যাগুলো খুঁজে সবাইকে নিয়ে দ্রুত তা সমাধান করার চেষ্টা করেছেন। তিনি উন্নয়নকে তরাম্বিত করতে উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে সোনারগাঁ উপজেলা জনপ্রতিনিধি এক্য ফোরাম নামে একটি সংগঠনও করেছেন। সেই এমপি লিয়াকত হোসেন খোকাকে নিয়ে একটি জনসচেতনামুলক একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে কয়েকদিন ধরে ভাইরাল হয়েছে। ছবিটিতে লেখা রয়েছে , আসুন আমরা সবাই ব্যক্তি স্বার্থ ত্যাগ করে দলমত নির্বিশেষে মাদক ও সন্ত্রাস মুক্ত সোনারগাঁ গড়ি, আসুন এই কামনায় সকলে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলি। জননেতা লিয়াকত হোসেন খোকা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution