• সন্ধ্যা ৭:৪৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
বঙ্গবন্ধুকে পাকিস্থানীরা হত্যা করতে পারিনি, হত্যা করেছে বাঙ্গালী..মাহফুজুর রহমান কালাম

বঙ্গবন্ধুকে পাকিস্থানীরা হত্যা করতে পারিনি, হত্যা করেছে বাঙ্গালী..মাহফুজুর রহমান কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন, যুদ্ধের সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ফাসির আদেশ দিয়েছিলেন পাকিস্থানীরা কিন্তু সে রায় কার্যকর করতে পারিনি বাংঙ্গালীদের চাপের ও আন্তর্জাতিক চাপে। ১৫ আগষ্ট বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গনভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, ১৯৭১ সালের ২৫ মার্চ কালো রাত্রিতে শেখ মুজিবুর রহমানকে গ্রেফতার করে নিয়ে যায় পাকিস্থানে সেখানে তাকে আটকে রেখে তার কবর তৈরী করা হয়েছিল তাকে হত্যা করে কবর দিয়ে দেওয়া হবে। কিন্তু সেখানেও হত্যা করতে পারিনি। শেখ মুজিবুর রহমান যখন দেশে ফিরে আসলেন তখন এক দেশের কিছু বিপদগামী সৈনিক তাকে ও তার পরিবার সহ হত্যা করে ইতিহাসে কলঙ্ক রচনা করেছিলেন। সেই পাকিস্থানী পেতাত্মাদের সাথে হাত মিলিয় বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকেও হত্যা করতে চেয়েছিল কিন্তু পারেনি। আজ শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরী করেছেন। দেশকে নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করেছেন। আমরা সেই নেত্রীর আদর্শের রাজনীতি করি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সোনারগাঁ শাখার সভাপতি আজিজুল হক মুকুল, পৌরসভার আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক গাজী আমজাদ, ঈসমাইল আল মামুন, জেলা তাতীলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন লিটন, আওয়ামীলীগ নেতা সামছুজ্জামান সামসু, রফিকুল ইসলাম, কায়সার আহম্মেদ মুসা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি রবিন, সাধারণ সম্পাদক সাজু ও সাংগঠিক সম্পাদক নুবনুর সাবিক, বিজয়, রনি প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution