• বিকাল ৪:০০ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা..মাহফুজুর রহমান কালাম

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা..মাহফুজুর রহমান কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন, লাখো শহীদের প্রাণের বিনিময়ে যুদ্বের মাধ্যমে আমরা বাংলাদেশকে স্বাধীন করতে পেয়েছিলাম। তখন যুদ্ধ বিধ্বস্ত দেশকে নতুন করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। কিন্তু যারা এই দেশের স্বাধীনতা সহ্য করতে পারেনি সেই পাকিস্তানের দালালরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে । সে দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন দেশের বাহিরে থাকায় প্রাণে বেচেঁ যায়। আজ তিনিই তার বাবার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে দেশের উন্নয়নের জন্য পরিশ্রম করে যাচ্ছেন। এর মধ্যেই শেখ হাসিনা তার উন্নয়নের চিত্র জনগনের সামনে তুলে ধরেছেন এবং শুধুমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাবে। বাংলাদেশের উন্নয়ন কেবল নৌকার জয় দিয়েই সম্ভব। ১৫ আগষ্ট ও জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার উপজেলা শ্রমিকলীগের উদ্যোগে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার ভুইয়া প্লাজার ৪র্থ তলায় অবস্থিত রেড চিলি রেস্টুরেন্টে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, ১৫ই আগষ্ট জাতির এক কালো অধ্যায়। এই ১৫ আগষ্টে আমরা জাতির মহান নেতাকে হারিয়েছিলাম । হারিয়েছিলাম আমাদের স্বপ্নকে, আর তাই এই মাস আমাদের কাছে খুব কষ্টের ও শোকের মাস। আসুন এই কষ্টকে আমরা শক্তিতে পরিনত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলি। কারন কেবল শেখ হাসিনার হাত ধরেই আমরা আমাদের বাংলাদেশকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোখলেসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সোনারগাঁ উপজেলা মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট নূরজাহান, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু সিদ্দিক মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি আজিজুল ইসলাম মুকুল, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান কামাল, আওয়ামীলীগ নেতা সামছুজ্জামান সামসু, ছাত্রলীগ নেতা তাহমিন ইসলাম আকিব প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution