• সকাল ৭:৩৫ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
বর্ধিত সভায় ৬টি সিদ্ধান্ত নিয়েছে উপজেলা আওয়ামীলীগ

বর্ধিত সভায় ৬টি সিদ্ধান্ত নিয়েছে উপজেলা আওয়ামীলীগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভা করা হয়েছে। সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে সোমবার বিকালে সোনারগাঁ জেলা অডিটোরিয়ামে এ সভার আয়োজন করা হয়। সভায় উপজেলা, ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ের বিভিন্ন নেতারা অংশ গ্রহন করেন।

সভায় সকালের উপস্থিতিতে দীর্ঘদিনের জিমিয়ে পড়া আওয়ামীলীগকে চাঙ্গা করতে ৬টি সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভার শুরুতে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম সকল নেতাকর্মীকে পরিচয় করিয়ে দিয়ে কে বা কারা উপজেলা আওয়ামীলীগে আছেন এবং কারা মারা গেছেন ও কারা দল ছেড়ে অন্য দলে চলে গেছেন তার বিস্তারিত তুলে ধরেন।

পরে বর্ধিত সভার সভাপতি মোশারফ হোসেন নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমরা দীর্ঘদিন যাবত নিজেদের মতের অমিল থাকায় এক সাথে বসে কোন সভা করতে পারিনি। তবে এখন আমাদের মাঝে মতের কোন অমিল নেই এখন আমরা এক উপজেলা আওয়ামীলীগের সদস্যরা একটি পরিবার। এ পরিবারে থেকে আমরা একে অপরের সুখে দুঃখে পাশে থাকতে চাই। এতদিন আমাদের মধ্যে কি ছিল সেটাও দেখার দরকার নাই এখন থেকে আমাদের নতুন পথ চলা শুরু হবে আমরা আমাদের মধ্যে জিমিয়ে পড়া আওয়ামীলীগকে সচল করতে বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছি। আগামী সপ্তাহ থেকে আমাদের কর্মসূচী শুরু হবে।

কর্মসূচীর অংশ হিসেবে আগামী ১২ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে ৬টিন ইউনিয়নের সদস্য নবায়ন ফরম বিতরনের পর ১৫ আগষ্ট উপলক্ষে বাকি যে ৪টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ফরম বিতরন বন্ধ ছিল তার পূনরায় বিতরন করা হবে।

বিভিন্ন ইউনিয়ন. পৌরসভা ও ওয়ার্ডে নতুন করে কমিটি গঠন করা হবে।

আগামী এক মাসের মধ্যে উপজেলা শাখার আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন করা হবে।

গপ্তাহে এক দিন প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সাংগঠনিক সফর, প্রবীন ও দুস্থ নেতাকর্মীদের খোঁজখবর নেয়া ও প্রয়োজন হলে সহযোগিতা করা।

প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে একটি করে দলীয় কার্যালয় প্রতিষ্টা করা।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে নিয়ে যে ষড়যন্ত্র হচ্ছে ষড়যন্ত্রকারীদের কাছ থেকে সকলকে সজাগ থাকার আহবান।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাত, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল, সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ বাদশা, প্রচার সম্পাদক দেওয়ান উদ্দিন চুন্নু, দূর্যোগ ও কোষাদক্ষ রশিদ মোল্লা, প্রযুক্তি সম্পাদক জামান মিয়া, দপ্তর সম্পাদক শফিউল রহমান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সোহেল, কৃষি সম্পাদক শহিদুর ইসলাম, সমাজ কল্যান সম্পাদক তৈয়মুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আরিফ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন,

যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত গাজী আমজাদ, আওয়ামীলীগ নেতা মামুন আল ইসমাইল, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ডাঃ আতিকুল্লাহ, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হুমায়ন মেম্বার, সনমান্দি ইউনিয়নের সভাপতি ইসহাক মোল্লাহ, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution