• দুপুর ১২:৫৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
বিনা ভােটেই চেয়ারম্যান হচ্ছেন সামসুল ইসলাম ভূইয়া

বিনা ভােটেই চেয়ারম্যান হচ্ছেন সামসুল ইসলাম ভূইয়া

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জয় সোনারগাঁ উপ নির্বাচন  পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন শামসুল ইসলাম ভূঁইয়া । তিনি সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক।আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানা গেছে।

১১ সেপ্টেম্বর শনিবার সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে দলের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে আগামীকাল সোমবার উপ নির্বাচনের মনোনয়নের জমা দেয়ার শেষ তারিখ। নির্বাচন সুত্রে জানা যায়, এ পর্যন্ত উপজেলা নির্বাচন অফিস থেকে ৩ জন প্রার্থী নির্বাচনী ফরম কিনেছেন। তারা হলেন বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল ওমর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও আওয়ামীলীগের দলীয় প্রার্ধী সামসুল ইসলাম ভুইয়া। যারা ফরম সংগ্রহ করেছেন তাদের মধ্যে কেউ দলের বাহিরে গিয়ে নির্বাচনে অংশ নিবেন না সে হিসেবে বলা যায় উপজেলা পরিষদ নির্বাচনে সিলেকশনে নির্বাচিত হবেন এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া।

প্রবীণ আইনজীবী শামসুল ইসলাম ভূঁইয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি, ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

গত ২২ জুলাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মৃত্যুবরণ করায় নির্বাচন কমিশন এ উপজেলার চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে নির্বাচনের তফসিল ঘোষণা করে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, ১৩ সেপ্টেম্বর মনোনয়ন দাখিলের শেষ তারিখ এবং আগামী ৭ অক্টোবর এ উপজেলায় ভোট নেওয়ার কথা রয়েছে।

নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পেতে উপজেলা আওয়ামী লীগের আটজন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution