• সকাল ১০:০৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
মনোনয়ন প্রত্যাহার করলেন জাকেরপার্টির চেয়ারম্যান আটরশির পীর মোস্তফা আমির ফয়সাল

মনোনয়ন প্রত্যাহার করলেন জাকেরপার্টির চেয়ারম্যান আটরশির পীর মোস্তফা আমির ফয়সাল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ ( সোনারগাঁ) আসন থেকে মনোনয়ন প্রত্যাহার করেলন জাকেরপার্টির চেয়ারম্যান আটরশির পীর মোস্তফা আমির ফয়সাল। রোববার দুপুরে তিনি নারায়ণগঞ্জ জেলা রিটানিং অফিসারের কার্যালয় থেকে তিনি তার মনোনয়ন পত্রটি প্রত্যাহার করে নেন।

জানাগেছে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাকেরপার্টির চেয়ারম্যান আটরশির পীর মোস্তফা আমির ফয়সাল আওয়ামীলীগ ও ১৪সহ মহাজোটের সাথে জোট করে নির্বাচনে অংশ গ্রহন করছেন। ফলে আগামী সংসদ নির্বাচনে সোনারগাঁ আসনটি মহাজোটের অন্যতম শরিকদল জাতীয়পার্টিকে ছেড়ে দেয় জোট। এছাড়া তিনি ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ফরিদপুর-৪ আসনের পাশাপাশি নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনেও মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এ আসনটি মহাজোটকে ছেড়ে দেয়ায় তিনি তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution