• সকাল ১১:১৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
মনোনয়ন বড় নয় শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে..এএইচএম দুলাল

মনোনয়ন বড় নয় শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে..এএইচএম দুলাল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

কেন্ত্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও সোনারগাঁ থেকে নৌকার মনোয়ন প্রত্যাশী এএইচএম মাসুদ দুলাল বলেছেন, সোনারগাঁ আসন থেকে নৌকার মনোনয়ন যেই পাওক সেটা বড় কথা নয় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতায় আনতে হবে। সে জন্য সবাইকে কাঁদে কাঁদ মিলিয়ে কাজ করতে হবে। বর্তমান সরকারের আমলে যত প্রকার উন্নয়ন হয়েছে তা জনগনের কাছে পৌচ্ছা দিতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিটি সৈনিক এ বার্তা ঘরে ঘরে পৌচ্ছে দেওয়ার জন্য কাজ করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি একজন প্রার্থী হিসেবে আপনাদের কাছে দোয়া নিতে এসেছি। সাথে প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছেন সেই দায়িত্ব পালন করতে প্রতিটি ঘরে ঘরে যাচ্ছি এবং আমার নেত্রীর উন্নয়নের বার্তা সবার কাছে পৌচ্ছে দিচ্ছি। শুক্রবার বিকালে সনমান্দি ইউনিয়নে গণসংযোগ কালে নেতাকর্মীদের সাথে উঠান বৈঠকে এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, সনমান্দী ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার মমিন সরকার, ১/২/৩/নং ওয়ার্ড মহিলা মেম্বার খাদিজা বেগম, ৭/৮/৯/নং ওয়ার্ড মহিলা মেম্বার শাহিনা বেগম ও ফিরুজ মেম্বার, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সিরাজুল ইসলামসহ সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution