• রাত ১০:১৪ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
মাঠ দখলে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাঈম ইকবালের, দেখা নেই বাকিদের

মাঠ দখলে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাঈম ইকবালের, দেখা নেই বাকিদের

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে চারজন প্রার্থী নির্বাচনে ঘোষনা দিলেও মাঠে দেখা নেই তাদের। এদিকে নির্বাচন করার ঘোষনার পর থেকে মাঠ দখল করে আছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য আবু নাঈম ইকবাল।

সুত্র জানিয়েছেন, আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য আবু নাঈম ইকবাল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবু ওমর ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি নেকবর হোসেন। এদের সবাই আসন্ন নির্বাচনকে সামনে রেখে পোষ্টার, ব্যানার ও গণসংযোগ করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করেছেন।

এদিকে, নির্বাচন কমিশন সারা দেশের উপজেলা নির্বাচনকে ৫ ধাপে অনুষ্ঠিত হবে বলে ঘোষনা দিয়েছেন। এ হিসেবে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৩১ শে মার্চ অনুষ্ঠিত হবার কথা রয়েছে। নির্বাচন কমিশন এ পর্যন্ত ২য় ধাপের তফসিল ঘোষনা করেছেন। ৩য় ধাপের পর ৪র্থ ধাপের নির্বাচনের তফসিল ঘোষনা করবেন কিছু দিনের মধ্যেই।

আসন্ন একাদশ নির্বাচনের পর সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনের প্রস্তুতি নিতে থাকেন প্রার্থীরা। তারা অনেক গনসংযোগ, পোষ্টার ব্যানার টানিয়ে তাদের প্রার্থীরা ঘোষনা দিয়েছেন। সোনারগাঁয়ে এ পর্যন্ত ৬জন ভাইস চেয়ারম্যান প্রার্থী তাদের প্রার্থীতা দাবি করলেও মুলত শাহ আলম রূপন, আবু নাঈম ইকবাল, বাবু ওমর ও নেকবর হোসেন নির্বাচন করবেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে প্রত্যেকটা উপজেলা থেকে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নাম কেন্দ্র থেকে চাওয়া হয়। সে নামের তালিকা প্রস্তুত করতে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে একটি বর্ধিত সভার আয়োজন করা হয়। সেখানে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের নাম এক নাম্বারে প্রস্তাব করা হয়। এরপর বাকি আরো ৩ জনের নাম প্রস্তাব করা হয়। অপরদিকে, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপনের নাম প্রথমে প্রস্তাব করা হয়। এরপর আরো বাকি দুজনের নাম প্রস্তাব করা হয়। অপরদিকে, সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আক্তারের নাম প্রথমে প্রস্তাব করা হয়।

এ ৪ জন ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে নির্বাচনী মাঠ দখলে আছেন আবু নাঈম ইকবাল। নির্বাচনকে সামনে রেখে প্রতিদিন নেতাকর্মীরা তার কার্যালয়ে এসে তুলের তোড়া হাতে দিয়ে তাকে সমর্থন জানাচ্ছেন। এছাড়া তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে মতবিনিময় করে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে তাদের সমর্থন ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। গতকাল বৃহস্পতিবার বিকালে সোনারগাঁ রয়েল রির্সোটে সোনারগাঁ সরকারী প্রাথমিক শিক্ষক সমতিরি পক্ষ থেকে আবু নাঈম ইকবালকে সমর্থন দেন। এদিকে, বাবু ওমর কয়েকদিন আগে কাঁচপুর এলাকায় একদিন গনসংযোগ করলেও পরে তাকে আর কোথাও দেখা যায়নি। ফলে নির্বাচন যত ক্ষনিয়ে আসছে আবু নাঈম ইকবালের সমর্থন ততই বেড়ে চলছে বলে জানিয়েছেন তার কর্মী সমর্থকরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution