• বিকাল ৪:১১ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
মাসুম কায়সার- সামসুকে, ইকবাল এমপি’র পত্নীকে নিয়ে নির্বাচনী প্রচারনায়

মাসুম কায়সার- সামসুকে, ইকবাল এমপি’র পত্নীকে নিয়ে নির্বাচনী প্রচারনায়

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ১৭ অক্টোবর নারায়ণগঞ্জ জেলার পরিষদ নির্বাচন। এ নির্বাচনে সোনারগাঁ উপজেলার দুই প্রতিদ্ধন্দি প্রার্থী জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম ও জেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল তাদের কর্মী সমর্থকদের নিয়ে ভোটারদের দ্ধারে দ্ধারে যাচ্ছেন।

এবার নারায়নগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ উপজেলা থেকে এক সদস্য নির্বাচিত হবেন। ভোট দিবেন সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়নের ১৩০ জন জনপ্রতিনিধি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানসহ ৩জন ভোটারসহ মোট ১৩৩জন।

নির্বাচনকে ঘিরে ভোটারদের দ্ধারে দ্ধারে ভোট প্রার্ধনা করছেন প্রতিদ্ধন্দি প্রার্থীরা। তারা তাদের কর্মী সমর্থকদের নিয়ে এ ভোট প্রার্থনা করছেন। মোস্তাফিজুর রহমান মাসুম আহবায়ক কমিটির সদস্য বিধায় তার পক্ষে মাঠে নেমেছেন সাবেক এমপি কায়সার হাসনাত, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালামসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। মোস্তাফিজুর রহমান মাসুম তার নেতাদের নিয়ে হাতি ছবি সম্বলিত একটি মগ ভোটারদের হাতে দিয়ে ভোট প্রার্থনা করছেন।

অপরদিকে, জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকতসহ জাতীয়পার্টির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে ভোটারদের দ্ধারে দ্ধারে ভোট প্রার্থনা করছেন। তিনি নির্বাচনে জয়লাভের জন্য মহিলা জনপ্রতিনিধিদের সম্পৃক্ত প্রচারনায়  করছেন।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution