• সন্ধ্যা ৭:৩৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
মাহফুজুর কালাম বললেন হামলা ও ভয়ভীতি শেখ হাসিনা ভয় পায়না

মাহফুজুর কালাম বললেন হামলা ও ভয়ভীতি শেখ হাসিনা ভয় পায়না

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মাহফুজুর রহমান কালাম বলেছেন, স্বাধীনতার বিপক্ষের শক্তি চক্রান্ত করে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে জননেত্রী শেখ হাসিনাকেও হত্যার চেষ্টা চালিয়েছে। আমরা নেত্রী সেসব স্বাধীনতা বি শেখ ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৮ আগস্ট শনিবার সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়নে আয়োজিত দোয়া, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও গণভোজের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে

এই অপশক্তি এখনো চক্রান্ত করে যাচ্ছে। তবে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আমরা রাজপথে ছিলাম, আছি এবং থাকবো। বিএনপি-জামায়াতের কোন চক্রান্তকেই আমরা সফল হতে দিবো না। চক্রান্ত করে তারা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে পারবে না ইনশাআল্লাহ।

সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী ইসহাক মিয়ার সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সোনারগাঁ উপজেলা মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট নূরজাহান, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু সিদ্দিক মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি আজিজুল ইসলাম মুকুল, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান কামাল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের যুগ্ম সম্পাদক গাজী রিপন, উপজেলা আওয়ামীলীগ নেতা খোরশেদ মোল্লা, সামসুজ্জামান সামসু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান দুলাল, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আব্দুল কাদির জিলানী, উপজেলা শ্রমিকলীগ নেতা মোবারক সরকার, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা গোলজার হোসেন, আল-আমীন, আব্দুন নূর, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন, সোনারগাঁ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি সজিব, উপজেলা ছাত্রলীগ নেতা বিজয়, বিপু, সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নয়ন আহমেদ সবুজ’সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution