• রাত ৪:৫১ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
মিজানের আত্মত্যাগের কারনেই আমরা ক্ষমতার স্বাদ ভোগ করছি..মোশারফ হোসেন

মিজানের আত্মত্যাগের কারনেই আমরা ক্ষমতার স্বাদ ভোগ করছি..মোশারফ হোসেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বলেছেন, মিজানের মত মেধারী ছাত্রদের আন্দোলনের ফলেই আওয়ামীলীগ সরকার আজ ক্ষমতায়। মিজানরা দেশে সুশাসন প্রতিষ্ঠা করার জন্য তৎকালিন বিএনপি জামায়াত সরকারের বিরুদ্ধে রাজপথে নেমে আন্দোলন করে বিএনপি ও জামাত সরকারকে ক্ষমতাচ্যুত করেছিল। তখন ছাত্রলীগের আন্দোলন থামাতে বিএনপি জামায়াতের পালিত সস্ত্রাসীরা নির্বিচারে গুলি করে মিজানকে হত্যা করেছিল। আজ মিজান নেই। মিজান না থাকলেও দেশের হাজার হাজার আওয়ামীলীগ নেতাদের মনে মিজান স্থান দখল করে আছে। আমরা এখান থেকে তার আত্মার মাগফেরাতের জন্য দোয়া করি আল্লাহ যেন তার বেহেস্ত নসিব করেন।

আজ (২ নভেম্বর) শনিবার দুপুরে পিরোজপুর চরলাল গ্রামে ১৯৯১ সালের ৭ অক্টোবর বিএনপি ও জামায়াত জোট. সরকারের বিরুদ্ধে আন্দোলনে ছাত্রদলের সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভু-তত্ত্ব বিভাগের ছাত্র ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের ১৮তম মৃত্যু বার্ষিকীতে এ আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শহীদ মিজানের বড় ভাই জাপান আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সভাপতি বাহাদুর বেপারী। এছাড়াও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান সদস্য আখলাকুর রহমান মাইনু, আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল, আওয়ামীলীগের বিজ্ঞাপন ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ড. স্থপতি মাসুম ইকবাল, জাপান আওয়ামীলীগের আহ্বায়ক সামসুল আলম ভুট্টো, জাপান সেচ্ছাসেবক লীগের সভপতি মোহাম্মদ আমিন রনি, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, মুন্সিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান, সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মোশাররফ হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, ইউপি সদস্য শিপন সরকার, সোনারগাঁ ডিগ্রী কলেজের সাবেক ভিপি রফিকুল হায়দার বাবু ও আওয়ামীলীগ নেতা নুরে আলম, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আহাম্মেদ আলী তানভীর, পিরোজপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সাত্তার প্রমুখ।

 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির নেতা ও বিবি ফাউন্ডেশনের চেয়ারম্যান বাহাদুর ব্যাপারী। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution