• দুপুর ১২:৩২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
মোগরাপাড়া বাজার থেকে ইঞ্জিনিয়ার শফিকের গনসংযোগ শুরু

মোগরাপাড়া বাজার থেকে ইঞ্জিনিয়ার শফিকের গনসংযোগ শুরু

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়নগঞ্জ-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় উপ-কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সদস্য ও লন্ডন প্রবাসী ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম সফিক মোগরাপাড়া বাজার থেকে তার প্রথম নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন।

গতকাল শনিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে মাঠ থেকে মাইক্রোবাস ও মোটর সাইকেলের বহর নিয়ে প্রথমে তিনি মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের কার্যালয়ে শ্রমিক নেতাদের সাথে মত বিনিময় করেন। মত বিনিময় শেষে ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম নৌকায় ভোট চেয়ে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে প্রচার পত্র বিতরণ করে। এসময় তার সাথে বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ দিকে এলাকাবাসী জানায়, ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম ৪০/৫০টি মোটর সাইকেল ও ১০/১২ টি মাইক্রোবাস নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্থায় এলাকা দিয়ে মোগরাপাড়া বাজারে প্রবেশের সময় মহাসড়কে গাড়ী বহন দাড় করিয়ে রেখে দীর্ঘ যানজটের সৃষ্টি করে। এতে ভোগান্তীতে পড়ে দুরপাল্লার যাত্রী সাধারণ। পরে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে পৌচ্ছে যানজট নিরসন করেন। অপরদিকে, তার গনসংযোগে স্থানীয় কোন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দেখা যায়নি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution