• রাত ১২:১৭ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকছেন সাবেক এমপি কায়সার

শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকছেন সাবেক এমপি কায়সার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

শেষ পর্যন্ত তৃণমূলের দাবি রক্ষার্থে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়েও নির্বাচনে থেকে যেতে পারেন নারায়ণগঞ্জের সাবেক সংসদ সাংসদ কায়সার হাসনাত। তার দাবি তৃনমুল নেতাদের বাঁচাতে দলের বাহিরে গিয়ে তাকে মনোনয়নপত্র দাখিল করতে হয়েছে। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তিনি মনোনয়ন প্রত্যাহার না করায় বলা যাচ্ছে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে যাচ্ছেন।

জানা গেছে, নারায়ণগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী দাবি ছিলো আওয়ামী লীগের নেতাকর্মীদের। কিন্তু তৃণমূলের সে দাবি অগ্রাহ্য করে এখানে নৌকার কোনো প্রার্থী দেওয়া হয়নি। পূর্বের মতো এখানে প্রার্থী হয়েছেন লিয়াকত হোসেন খোকা। তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় লাঙল প্রতীকে নির্বাচিত সাংসদ। এবারও তিনি লাঙলেই নির্বাচন করছেন। এখানে আরেক প্রার্থী বিএনপি’র আজহারুল ইসলাম মান্নান।

কায়সার হাসনাত তার মনোনয়ন প্রত্যাহার না করায় এ আসনে ত্রিমুখী লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। তবে নারায়ণগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির তেমন ভোট ব্যাংক না থাকায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে মূল প্রতিদ্বন্ধিতা হতে পারে বলে মনে করছেন স্থানীয়রা। ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামীলীগের মনোনয়নে কায়সার হানাত তার প্রতিপক্ষ বিএনপি প্রার্থীকে ৮২ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন।

এদিকে, এই আসনে নৌকা চেয়ে বেশ কয়েকজন মাঠে নামলেও শেষ পর্যন্ত অন্যরা মনোনয়নপত্র জমা না দিলেও টিকে আছেন সাবেক সাংসদ কায়সার হাসনাত। তার পক্ষে তৃণমূল আওয়ামী লীগের সমর্থন রয়েছে। বলা চলে, এই সাংসদের দিকেই এখন তাকিয়ে আছে এখানকার আওয়ামী লীগ। তারা চাচ্ছে, কায়সার নির্বাচন করুক। তাকে নিয়েই স্থানীয় আওয়ামী লীগ কাজ করবে। তবে, নির্বাচন করার চূড়ান্ত সিদ্ধান্ত এখনও আসেনি কায়সার হাসনাতের কাছ থেকে। তবে, শেষ পর্যন্ত তিনি নির্বাচন করবেন বলেই ধারণা করা হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution