• সকাল ৭:১৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
শোক দিবসকে এক শক্তিতে পরিনত করলেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম

শোক দিবসকে এক শক্তিতে পরিনত করলেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম

Logo


নিউজ সেোনারগাঁ২৪ডটকম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে কেন্দ্রীয়, উপজেলা ও পিরোজপুর ইউনিয়নের আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের একমঞ্চে নিয়ে দোয়া মাহফিল,আলোচনা ও গণভোজের মধ্যে দিয়ে শোক দিবসকে এক শক্তিতে পরিনত করেছেন বলে জানিয়েছেন পিরোজপুর আওয়ামীলীগের তৃনমুল নেতাকর্মীরা। তারা জানান, আওয়ামীলীগ জম্মের পর থেকে আজও পর্যন্ত পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা একসাথে এক মঞ্চে কখনো এক হতে পারেনি। দ্বিধা-দ্বন্ধ আর অভ্যান্তরিন কোন্দলে জর্জরিত ছিল আমাদের ইউনিয়নের নেতাকর্মীরা। পাওয়া না পাওয়া আধিপত্য বিস্তার নিয়ে সব সময় নিজেদের মধ্যে ছিল দ্বন্ধ। সম্প্রতি পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিবার্চিত হওয়ার পর থেকে তার অক্লান্ত পরিশ্রমের ফলে আজ সকল নেতাকর্মীরা এক মঞ্চে জাতীয় শোক দিবস পালন করলাম। আজ আমাদের মনে হয়েছে আমরা অভিন্ন নয় আমরা এক ও একটি পরিবার।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন অওায়ামীলীগের উদ্যোগে পিরোজপুর ইউনিয়ন কার্যালয়ে সামনে ইউনিয়নের সকল নেতাকর্মীদের সমন্বয়ে ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে দোয়া মাহফিল, আলোচনা সভা ও দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। ইউনিয়নের প্রায় ২০ হাজার নেতাকর্মী নিয়ে এ গণভোজের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্ত্রীয় আওয়ামীলীগ নেতা ও সুপ্রিম কোর্টের বারের সাবেক সভাপতি বাসেদ মজুমদার, সুপ্রিম কোর্টের বারের সাবেক সাধারণ সম্পাদক ফরিদউদ্দিন, সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত, এডভোকেট মামুন মিয়া, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু শহীদ হাসনাত মো বাদল, উপজেলা আওয়ামীলীগের ভরাপ্রাপ্ত সভাপতি এড. সামসুল ইসলাম ভুইয়া, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলী আকবর, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারন সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, আরিফ হোসেন, আবু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আনিছ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রানা মানিক, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম রবিন, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম শামীম, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মেদ আলী তানভীর, আবু হানিফা, আলম চাঁন, কামাল হোসেন, মাসুম বিল্লাহ, তাজুল ইসলামসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতারা অংশ নেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution