• সন্ধ্যা ৬:২৮ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন

শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আওয়ামী লীগের শ্রমিক সংগঠন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন সোনারগাঁয়ের সন্তান মো. ফিরোজ হোসাইন। তিনি ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া নারায়ণগঞ্জ জেলা থেকে আরো ৩জন কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন। তারা হলেন সহ-সভাপতি পদে মহসীন ভূইঁয়া, সাংগঠনিক সম্পাদক পদে কাউসার আহমেদ পলাশ, আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক পদে মো. কাজিম উদ্দিন।

রোববার (১৭ অক্টোবর) রাতে জাতীয় শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটির ৩৫ জনের নাম ঘোষণা করা হলে এই তথ্য জানা যায়। এর আগে শ্রমিক লীগের সম্মেলনে সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক কে এম আযম খসরুকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছিল।

কমিটিতে ট্রেড ইউনিয়ন সমন্বয় সম্পাদক পদে নির্বাচিত হওয়া মো. ফিরোজ হোসাইনের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বাড়ি মজলিশ গ্রামে। ফিরোজ হোসাইন জনতা ব্যাংক সিবিএর সাবেক কার্যকরী সভাপতি। তিনি সোনারগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ সংসদের সাবেক জিএস, সোনারগাঁও থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution