• সন্ধ্যা ৬:৩৪ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
শ্রীঘ্রই সোনারগাঁ থানা ছাত্রদলের কমিটি ঘোষনা !

শ্রীঘ্রই সোনারগাঁ থানা ছাত্রদলের কমিটি ঘোষনা !

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ শ্রীঘ্রই সোনারগাঁ থানা ছাত্রদলের কমিটি ঘোষনা করা হবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির ছাত্ররদলের নেতারা। এ উপলক্ষে কেন্দ্রীয় নেতারা সোনারগাঁসহ নারায়নগঞ্জ জেলা সবকটি উপজেলায় মিটিং করে সিদ্ধান্ত নিয়েছেন। এবং তাদের কল্প পরিকল্পনা ইতিমধ্যে নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের নেতাদের বাস্তবায়ন করতে আহবান জানানো হয়েছে।

থানা, ইউনিয়ন, পৌরসভা ও কলেজ শাখায় ছাত্রদলের কমিটি ঘোষনা উপলক্ষে কেন্দ্রীয় ছাত্র নেতারা বুধবার বিকেলে নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের উদ্যোগে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির মেঘনা ব্যাপারী বাজারে বিএনপির কার্যালয়ে এক মত বিনিময় সভার আয়োজন করেন।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিবের সভাপতিত্বে মত বিনিময় সভায় কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি পার্থ দেব মন্ডল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম- সাধারণ সম্পাদক রিয়াদ মোঃ ইকবাল হোসেন, সহ সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মশিউল রহমান রনি।

মত বিনিময় বক্তরা বলেন, আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে গনতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। সে জন্য সবাইকে এক সাথে মিলে মিশে কাজ করতে হবে। সাংগঠনিকভাবে দলকে শক্তিশালী করতে হবে। দলকে শক্তিশালী করতে হলে ছাত্রদলের কমিটিগুলোকে পূর্নাঙ্গ করতে হবে। সেজন্য অতি দ্রুত থানা কমিটিগুলো সম্পূন করতে হবে। এরপর অল্প সময়ের ব্যবধানে ইউনিয়ন, পৌরসভা ও কলেজ শাখা কমিটিগুলো সর্ম্পূন করে আন্দোলনের জন্য সবাইকে কাজ করতে হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution