• সকাল ৬:৫৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সনমান্দিতে নৌকার সমর্থকদের ম্যাজিস্ট্রেটের ধাওয়া

সনমান্দিতে নৌকার সমর্থকদের ম্যাজিস্ট্রেটের ধাওয়া

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী ৩১ শে নির্বাচনকে সামনে রেখে আচারণ বিধি লঙ্ঘন করে অপর প্রার্থীর সমর্থকদের নির্বাচনে বাধা সৃষ্টির অপরাধে ভ্রাম্যামান ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে নৌকার সমর্থকদের ধাওয়া দিয়েছে পুলিশ, র‌্যাব, ও বিজিবি। বৃহস্পতিবার বিকালে সনমান্দি বাংলাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, আগামী উপজেলা নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁ থেকে নৌকার প্রার্থী মোশারফ হোসেন ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম চেয়ারম্যান পদে প্রতিদ্ধন্ধিতা করছেন। বৃহস্পতিবার বিকালে মাহফুজুর রহমান কালাম তার সমর্থকদের নিয়ে উপজেলার সনমান্দি ইউনিয়নে গণসংযোগে যায়। এসময় সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য সম্পাদক এসএম জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে একটি মিছিল সনমান্দি রাস্তা দখল করে মিছিল করে কালামের গণসংযোগে বাধার সৃষ্টি প্রস্তুতি নেয়। এ জন্য সনমান্দি বিভিন্ন এলাকায় তার লোক জড়ো করে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের নেতৃত্বে পুলিশ, র‌্যাব ও বিজিবি ঘটনাস্থলে পৌচ্ছে সনমান্দির বিভিন্ন পয়েন্ট থেকে নৌকার সমর্থকদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকার বলেন, কোনটা কার প্রতিক কে সরকারের লোক আর কে সরকারের লোক না সেটা আমাদের দেখার বিষয় না একটি সুষ্ঠু নির্বাচনের জন্য যা করা দরকার আমরা তাই করবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution