• দুপুর ১:০১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সভাপতি-সাধারণ সম্পাদক অভিভাবক, তাদের নেতৃত্বে আগামীতে দল পরিচালিত হবে. ইঞ্জি: মাসুম

সভাপতি-সাধারণ সম্পাদক অভিভাবক, তাদের নেতৃত্বে আগামীতে দল পরিচালিত হবে. ইঞ্জি: মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ আওয়ামীলীগের সহ – সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, দলের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ছাত্র জীবন থেকে রাজনীতি করে এখানে এসেছেন। তিনি একজন প্রবীন নেতা। কায়সার হাসনাত সোনারগাঁয়ের রাজনৈতিক পরিবারের সন্তান। তার পিতা মরহুম আবুল হাসনাত উপজেলা আওয়ামীলীগের কান্ডারী ছিলেন। তিনিও সাবেক এমপি। সেই হিসেবে তারা দুইজন বর্তমানে উপজেলা আওয়ামীলীগের অভিভাবক। এই দুই অভিভাবকের হাত ধরেই আগামীতে পরিচালিত হবে উপজেলা আওয়ামীলীগ। মাসুম বলেন, আমাদের সোনারগাঁ আওয়ামী লীগের এই কমিটি দেওয়ার পেছনে একটি মহৎ উদ্দেশ্য আছে। আমাদের সোনারগাঁ জুড়ে বিশাল একটি শিল্পাঞ্চল গড়ে উঠেছে। এখানে হাজার হাজার শ্রমিক কাজ করে তাদের জীবিকা নির্বাহের পাশাপাশি দেশের অর্থনৈতিক চাকাকে সচল রাখছে। তাই এখানে বিরোধীদল যাতে কোনো প্রকার নাশকতা না করতে পারে, সেজন্যই আমাদের দায়িত্ব দেওয়া হয়েছে। আমাদের মনে হয়না যে, সোনারগাঁয়ে বিএনপি মাথা তুলে দাঁড়াতে পারবে। অন্তত কোনো নাশকতাকে আমরা এখানে প্রশয় দেবোনা। বুধবার সকালে সোনারগাঁয়ের স্থানীয় অনলাইন পোর্টাল নিউজ সোনারগাঁ এর সাথে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে মাসুম বলেন তারা সঠিক সময়ে আমাদের সম্মেলন করতে বলেছেন। কারণ সামনে আন্দোলন সংগ্রাম আছে। কায়সার ভাই খুব জনপ্রিয় একজন লোক। শাসমুল ইসলাম ভূঁইয়া সাহেব একজন প্রবীণ অভিজ্ঞ রাজনীতিবিদ। আমি তাদের সহকারী এবং সহ-সভাপতি হিসেবে সামনে সোনারগাঁ আওয়ামীলীগের কার্যক্রমগুলো বেগবান করতে চেষ্টা করবো। সেই সাথে আমাদের অভ্যন্তরে যাতে কোনো প্রকার কোন্দল না হয় সেটাও খেয়াল রাখার চেষ্টা করবো।

গত ৩ সেপ্টেম্বর আহবায়ক কমিটি ভেঙ্গে আগামী তিন বছরের জন্য সম্মেলনের মাধ্যমে আংশিক কমিটি গঠন করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। সেখানে সভাপতি করা হয় এড. শামসুল ইসলামকে, সহ-সভাপতি করা হয় ইঞ্জিনিয়ার মাসুমকে ও সাধারণ সম্পাদক করা হয় সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সারকে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution