• সকাল ১০:০৯ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সম্মেলন সফল করতে সোনারগাঁয়ের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহন

সম্মেলন সফল করতে সোনারগাঁয়ের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলায় ২৫ বছর পর ত্রি-বার্ষিক সম্মেলন আজ অনুষ্ঠিত হচ্ছে। এ সম্মেলনকে ঘিরে সোনারগাঁ কয়েক হাজার নেতাকর্মী নিয়ে স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহন করেছে। সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সাসমুল ইসলাম ভুইয়া, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুম ও সাধারণ সম্পাদক কায়সার হাসনাতের নেতৃত্বে উপজেলার ৯টি ইউনিয়ন চেয়ারম্যান ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের সমন্বয়ে জলপথে ও স্থল পথে সোনারগাঁ থেকে কয়েক হাজার নেতাকর্মী ব্যানার ফেষ্টুন ও ডাকঢোল নিয়ে সম্মেলেনে অংশ গ্রহন করেন।

জানাগেছে, এই সম্মেলনকে কেন্দ্র করে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে নারায়ণগঞ্জে। তৃণমূল নেতাকর্মীদের মাঝে উদ্বেগ, উৎকণ্ঠা আর চাপা উত্তেজনা বিরাজ করছে। সেইসাথে জল্পনা কল্পনা চলছে সম্মেলনে কে পেতে যাচ্ছেন জেলা আওয়ামীলীগে দায়িত্ব।

আজ রোববার (২৩ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। জেলা কমিটির সম্মেলনের জন্য এরই মধ্যে শহরের ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে তৈরি করা হয়েছে বিশাল মঞ্চ। সম্মেলনে প্রার্থীদের ব্যানার-ফেস্টুন তোরণে ছেয়ে গেছে পুরো শহর। গুরুত্বপূর্ণ সব সড়কে তৈরি করা হয়েছে শুভেচ্ছা তোরণ। কে হচ্ছেন সভাপতি ও সাধারন সম্পাদক তা নিয়ে চলছে সর্বত্র আলোচনা।

সম্মেলনে প্রধান অতিথি হিসাবে থাকবেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। প্রধান বক্তা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। বিশেষ অতিথি যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution