• দুপুর ২:৫৭ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকা শপথ নিবেন কাল

সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকা শপথ নিবেন কাল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আগামীকাল (বৃহস্পতিবার) আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করবেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের নব-নির্বাচিত ৫ সংসদ সদস্য। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সাংসদদের শপথবাক্য পাঠ করাবেন।

বর্তমান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী একাদশ সংসদে সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় তিনি আগে সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করবেন। পরে নির্বাচিত অন্যদের শপথ পড়াবেন। সংবিধান অনুযায়ী স্পিকার নিজেই নিজের শপথ পড়াবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে সোনারগাঁ আসন থেকে জয়লাভ করেন লিয়াকত হোসেন খোকা। তিনি ১৯৭৭৮৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। এর আগে তিসি ২০১৪ সালে বিনা প্রতিদ্ধন্ধিতায় এমপি নির্বাচিত হয়ে ছিলেন। এবার তিনি টানা দ্বিতীয়বারের মতো এমপি নির্বাচিত হলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ আসন থেকে আওয়ামীলীগের ৯জন, বিএনপি থেকে ৬জন ও জাতীয়পার্টি থেকে ২ জন মনোনয়ন প্রত্যাশী ছিলেন। এর মধ্যে লিয়াকত হোসেন খোকাকে মহাজোট থেকে মনোনয়ন দেন আওয়ামীলীগ ও জাতীয়পার্টি। অপরদিকে বিএনপি থেকে দলীয় মনোনয়ন পান আজহারুল ইসলাম মান্নান এবং আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত হয়ে সাবেক এমপি কায়সার হাসনাত স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপ্রত দাখিল করেন।

এবার নির্বাচনে সোনারগাঁ থেকে মোট ৯জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্ধন্ধিতায় নামের এদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী কায়সার হাসনাত নির্বাচনে ২দিন আগে নির্বাচন থেকে সরে দাড়ান। ফলে নির্বাচনে লিয়াকত হোসেন খোকা ১লাখ ৯৭ হাজার ৭ শত ৮৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। অপরদিকে বিএনপি প্রার্থী আজহারুল ইসলাম মান্নান পার ১৮০৪৭ ভোট।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution